বুধবার   ১৭ আগস্ট ২০২২ || ২ ভাদ্র ১৪২৯ || ১৭ মুহররম ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির এমডি-পরিচালক রিমান্ডে 

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:৫৭, ৬ জুলাই ২০২২

১৯৫

আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির এমডি-পরিচালক রিমান্ডে 

ব্যবসায়ী গাজী আনিসের আত্মহত্যায় প্ররোচনার মামলায় আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির (হেনোলাক্স গ্রুপ) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল আমিন ও পরিচালক ফাতেমা আমিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৬ জুলাই) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত এই রিমান্ডের আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) গোলাম হোসেন খান আসামিদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এই আদেশ দেন। 

উল্লেখ্য, গত ৪ জুলাই বিকেল ৫টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ব্যবসায়ী গাজী আনিস। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। আগুনে তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। পরে গতকাল ৫ জুলাই সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

পাওনা টাকা না পেয়ে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে দুপুরেই নুরুল আমিন ও তার স্ত্রী ফাতেমা আমিনের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলাটি করেন আনিসের ভাই নজরুল ইসলাম।

আরও জানা যায়, গাজী আনিসের কাছ থেকে হেনোলাক্স কোম্পানি (আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির) এমডি ও পরিচালক ১ কোটি ২৬ লাখ টাকা নিয়ে আর ফেরত দেননি। এ কারণে ওই ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।

মামলা দায়ের পর গত ৫ জুলাই রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত