শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ওসিসহ ১৭ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:৪০, ২৩ জানুয়ারি ২০২২

আপডেট: ১৬:৪০, ২৩ জানুয়ারি ২০২২

৩৫৬

ওসিসহ ১৭ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

ওসিসহ ১৭ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ
ওসিসহ ১৭ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

বসতঘর ভাঙচুর ও লুট করার অভিযোগে রাজধানীর পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলামসহ ১৭ পুলিশ সদস্যের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজের আদেশ দিয়েছেন আদালত।

রবিবার (২৩ জানুয়ারি) বিকেলে ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত এ আদেশ দেন। 
 
এর আগে ২০ জানুয়ারি মো. পারভেজ আহম্মদ নামের এক ব্যবসায়ী মামলা দায়েরের আবেদন। আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে রবিবার আদেশের জন্য রাখেন।

মামলায় আরও যাদের আসামি করার আবেদন করা হয়, তারা হলেন-পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) কাউসার মাহমুদ, জহির উদ্দিন আহমেদ, নূরে আলম সিদ্দিকী, মো. সজিব খান, মামুন কাজী, মিল্টন দত্ত, মহিদুল ইসলাম, পার্থ মল্লিক, পিন্টু কুমার, মো. শাহরিয়ার নাঈম রোমান, মোহাম্মদ মোরশেদ আলম, মো. আনোয়ারুল ইসলাম, মো. ফেরদৌস রহমান, এএসআই সোহেল মোহাম্মদ মহিউদ্দিন, হরিদাস রায়, মো. আকিজুল ইসলাম এবং পুলিশের তথ্যদাতা খোকন।

অভিযোগে বলা হয়, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় পরিবারসহ বিয়ের দাওয়াতে যান পারভেজ আহম্মদ। রাত সাড়ে ১০টার পর তার পল্লবীর বাসা ও দোকানের চারিদিকে জড়ো হতে থাকে পুলিশ। 

রাত সোয়া ১২টার দিকে পারভেজ আহম্মদ জানতে পারেন, ওসি পারভেজ ইসলামের নেতৃত্বে অন্যরা তার ঘরের তালা ভেঙে তল্লাশি করছে। রাত ১টায় বাসায় ফিরে পারভেজ আহম্মেদ দেখতে পান,  তার বাসার সব ঘর এলোমেলো। 

ঘরের বিভিন্ন গোপন স্থানে থাকা কাপড়, টাকা, স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে। পুলিশ সদস্যরা বাসার সিসি ক্যামেরাও ভাঙচুর করেছে। এতে তার ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। পারভেজ আহম্মদ বাসায় না থাকায় তার ভাইকে মিথ্যা অভিযোগে ধরে নিয়ে গেছে পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পল্লবী থানায় মামলা দেওয়া হয়েছে। পারভেজ আহম্মদ, তার আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বিরুদ্ধেও মামলা দায়ের করেছে পুলিশ।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত