শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ || ৭ কার্তিক ১৪২৮ || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কিউ কম প্রতারণা কাণ্ডে এবার আরজে নিরব গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:১২, ৮ অক্টোবর ২০২১

আপডেট: ০০:৫৩, ৯ অক্টোবর ২০২১

৫৭১

কিউ কম প্রতারণা কাণ্ডে এবার আরজে নিরব গ্রেফতার

আরজে নিরব
আরজে নিরব

গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সিইও রিপন মিয়ার পর এবার প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস কমিউনিকেশন্স এন্ড পিআর হুয়ামূন কবির নিরবকে গ্রেফতার করেছে পুলিশ। নিরব আরজে নিরব হিসেবে মিডিয়ার পরিচিত মুখ। 

জিজ্ঞাসাবাদের জন্য তাকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

তেজগাঁও বিভাগের এডিসি হাফিজ আল ফারুক গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাতে এক ভোক্তভোগী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় আরজে নিরবের বিরুদ্ধে মামলা করেন। মামলার প্রেক্ষিতে শুক্রবার ভোর রাতে আদাবর থানা এলাকার নবোদয় হাউজিংয়ের একটি বাসা থেকে আরজে নিরবকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

অপরাজেয় বাংলা’র আদালত প্রতিনিধি সূত্রে জানা গেছে, শুক্রবার (৮ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই (নি.) রুহুল আমিন আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। 

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত এই রিমান্ডের আদেশ দেন।

শুক্রবার ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে আরজে নিরবকে গ্রেফতার করা হয়।

পণ্য সরবরাহ না করে ৫৬ লাখ ৫৭ হাজার ৬৮৯ টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী বৃহস্পতিবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায়  কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নিরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

আরজে নিরব দেশের পরিচিত রেডিও জকি। দীর্ঘ ১৫ বছর আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। 

Nagad
Nagad
Rocket 24 Hours Service
BKash Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত