শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চাঁদাবাজির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতা আকতারুল রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:১৪, ২৭ জুলাই ২০২১

৬৫২

চাঁদাবাজির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতা আকতারুল রিমান্ডে

রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের কর্মচারীর কাছে চাঁদা দাবি ও মারধরের অভিযোগের মামলায় আকতারুল করিম রুবেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আকতারুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক।

মঙ্গলবার (২৭ জুলাই) মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই মোহাম্মদ রইচ হোসেন  আকতারুলকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করেন। 

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত এ রিমান্ডের আদেশ দেন। এসময় আসামি পক্ষের কোন আইনজীবী ছিলোনা। 

মামলার এজাহার থেকে জানা যায়, মনির ও তার দুই সহকর্মী নাস্তা করার উদ্দেশ্যে হাসপাতাল থেকে হোটেলে যাওয়ার পথে ইনস্টিটিউটের জরুরী বিভাগের সামনে আকতারুল করিম রুবেল ও তার সহযোগীরা পথরোধ করে পাঁচ হাজার টাকা দাবি করেন। এ সময় টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের ব্যাপক মারধর করা হয়। তাদের চিৎকারে অন্য কর্মচারীরা ছুটে এসে রুবেলকে আটক করে। পরে শাহবাগ থানা পুলিশ তাকে হাজতে নিয়ে নেয়।

ওই ঘটনায় ইনস্টিটিউটের কর্মচারী মনির হোসেনের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখায় পুলিশ। রুবেল ঢাবির বাংলা বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত