শনিবার   ১১ মে ২০২৪ || ২৭ বৈশাখ ১৪৩১ || ০১ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অস্ত্রসহ গ্রেফতার স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:৫৫, ১৮ জুলাই ২০২১

আপডেট: ১৭:০৩, ১৮ জুলাই ২০২১

৪৯৬

অস্ত্রসহ গ্রেফতার স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ

অস্ত্রসহ গ্রেফতার স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ আদালতের
অস্ত্রসহ গ্রেফতার স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ আদালতের

অস্ত্র ও গুলিসহ গ্রেফতার রাজধানীর শেরেবাংলা নগর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসফিকুর রহমান ওরফে উজ্জ্বল ও তার সহযোগী হিরণের রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত। একই সাথে তাদের দুই দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

রবিবার (১৮ জুলাই) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন।

গত ১৪ জুলাই মামলার তদন্ত কর্মকতা শেরেবাংলা নগর থানার এসআই মবিন আহমেদ ভূঁইয়া এই দুই আসামিকে আদালতে হাজির করে সংশ্লিষ্ট থানায় দায়ের করা অস্ত্র মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন। ওইদিন আসামিপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে আসামিদের কারাগারে পাঠিয়ে আদালত আজ রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

এদিকে আসামিদের পক্ষে অ্যাডভোকেট কামাল হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়।

শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

সোমবার (১২ জুলাই) দিবাগত রাতে শেরে বাংলা নগরের শাপলা হাউজিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জানা গেছে, উজ্জলের বিরুদ্ধে আগে চাঁদাবাজি, নারী নির্যাতনসহ ছয়টি মামলা রয়েছে। তিনি অস্ত্রের ভয় দেখিয়ে শেরেবাংলা নগরের তালতলা এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলেন।

পাশাপাশি আসামি মাদক ব্যবসার সঙ্গেও জড়িত। আসামি উজ্জল সরকারি খাসজমি ও অন্যের জমি দখল করে সেখানে স্থাপনা তৈরি করে, তা ভাড়া দিয়ে বিপুল অঙ্কের টাকা হাতিয়ে নিতেন। তার সহযোগীরা আগারগাঁও এলাকায় ফুটপাতের দোকান থেকে চাঁদা আদায় করে আসছিলো।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত