শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির উদ্দিন-অমি

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:৫৩, ১৫ জুন ২০২১

আপডেট: ১৭:২১, ১৫ জুন ২০২১

৬০৫

মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির উদ্দিন-অমি

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে সাতদিনের রিমান্ডে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত
ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে সাতদিনের রিমান্ডে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ চেষ্টা ও হত্যাচেষ্টা অভিযোগে গ্রেফতার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে সাতদিনের রিমান্ডে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এছাড়া বাকী তিন আসামি লিপি আক্তার, সুমি আক্তার  ও নাজমা আমিন স্নিগ্ধাকেও তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত। 

**পরীমণির মামলায় আসামীদের ১০ দিনের রিমান্ড চেয়ে পুলিশের আবেদন

মঙ্গলবার (১৫ জুন) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী আদালত এ আদেশ দেন। মাদক মামলায় আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল। 

এর আগে এ পাঁচজনকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ। এর শুনানিতে আদালত এ আদেশ দেন।

গত ১৪ জুন দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় ওই বাসায় অভিযানকালে বিদেশি মদ ও ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল দিবাগত রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

এর আগে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গত ১৪ জুন বেলা ১২টার দিকে সাভার থানায় নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়।

মামলার এজাহারে পরীমণি জানান, গত ৮ জুন রাত সাড়ে ১১টার দিকে তার বনানীর বাসা থেকে কস্টিউম ডিজাইনার জিমি, বন্ধু অমি (৪০) ও বোন বনিসহ (২০) দুটি গাড়িযোগে উত্তরার উদ্দেশ্যে রওয়ানা হই। পথিমধ্যে বেড়িবাঁধস্থ ঢাকা বোট ক্লাবে তার দুই মিনিটের কাজ আছে বলে জানায় অমি। অমির কথামতো সবাই রাত আনুমানিক ১২টা ২০ মিনিটের দিকে ঢাকা বোট ক্লাবের সামনে গিয়ে গাড়ি দাঁড় করাই। কিন্তু বোট ক্লাব বন্ধ হয়ে যাওয়ায় অমি কোনও এক ব্যক্তির সঙ্গে ফোনে কথা বলে। তখন ঢাকা বোট ক্লাবের সিকিউরিটি গার্ডরা গেট খুলে দেয়। এসময় আমার ছোটবোন বনি ওয়াশরুম ব্যবহারের জন্য বোট ক্লাবে প্রবেশ করে এবং বারের কাছের টয়লেটে যায়। টয়লেট হতে বের হতেই এক নম্বর বিবাদী নাসির উদ্দিন মাহমুদ আমাদেরকে ডেকে বারের ভেতরে বসার অনুরোধ করেন এবং কফি পানের প্রস্তাব দেন। আমরা বিষয়টি এড়িয়ে যেতে চাইলে অমিসহ এক নম্বর আসামি মদ্যপানের জন্য জোর করেন। আমি মদ্যপান করতে না চাইলে এক নম্বর আসামি জোর করে আমার মুখে মদের বোতল প্রবেশ করিয়ে মদ খাওয়ানোর চেষ্টা করে। এতে আমার সামনের দাঁতে ও ঠোঁটে আঘাত পাই।

এজাহারে পরীমণি আরও বলেন, এক নম্বর আসামি (নাসির উদ্দিন মাহমুদ) আমাকে সেসময় অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে এবং জোর করে ধর্ষণের চেষ্টা করে। সে উত্তেজিত হয়ে টেবিলে থাকা গ্লাস ও মদের বোতল ভাঙচুর করে আমার গায়ে ছুঁড়ে মারে। তখন আমার কস্টিউম ডিজাইনার জিমি তাকে বাধা দিতে গেলে তাকেও মারধর করে জখম করা হয়।

পরীমণি বলেন, আমি প্রথমে জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে ফোন দিতে গেলে আমার ফোনটি টান মেরে ফেলে দেওয়া হয়। এসময় অমিসহ অজ্ঞাতনামা চারজন নাসির উদ্দিন মাহমুদকে ঘটনা ঘটাতে সহযোগিতা করে।

এর আগে রোববার (১৩ জুন) রাতে প্রথমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান পরীমণি। তার কিছু পরে নিজের বাসায় সাংবাদিকদের সঙ্গেও কথা বলেন তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত