শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১ || ১৮ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বঙ্গীয়`র সাতক্ষীরা সংসদের প্রধান উপদেষ্টা মো: নজরুল ইসলাম 

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:০০, ১০ সেপ্টেম্বর ২০২৩

২৩৬

বঙ্গীয়`র সাতক্ষীরা সংসদের প্রধান উপদেষ্টা মো: নজরুল ইসলাম 

সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান,  বাংলাদেশ আওয়ামী লীগ  সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামকে বঙ্গীয়'র সাতক্ষীরা জেলা সংসদের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়েছে।

মো. নজরুল ইসলাম শিল্প সংস্কৃতির উন্নয়নে পৃষ্ঠপোষকতা দিয়ে সাতক্ষীরা জেলায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করায় তাকে এই দায়িত্বের জন্য মনোনীত করা হয়।
 
রোববার বেলা ১টায় জেলা পরিষদ কার্যালয়ে তাঁর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন বঙ্গীয়’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিশিষ্ট কবি ও লেখক কামরুল ইসলাম। এসময় তার সাথে ছিলেন, বঙ্গীয়'র মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবদুল হালিম খান, বঙ্গীয়'র সাতক্ষীরা'র সভাপতি শেখ সিদ্দিকুর রহমান।    

ইতিপুর্বে বঙ্গীয়'র সভায় মো: নজরুল ইসলামকে বঙ্গীয়'র সাতক্ষীরা সংসদের প্রধান উপদেষ্টা মনোনীত করার প্রস্তাবিত সুপারিশ তাকে উত্থাপন করা হলে তিনি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করে বঙ্গীয়’র জন্য শুভ কামনা করেন। এসময় কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সাতক্ষীরার আঞ্চলিক বিশ্বসভা'র তাৎপর্য উত্থাপন করেন এবং আঞ্চলিক বিশ্বসভা সম্পন্ন করার ক্ষেত্রে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মো: নজরুল ইসলাম বঙ্গীয়'র সাতক্ষীরা জেলার প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত হওয়ায় বঙ্গীয়’র কেন্দ্রীয় সভাপতি কথাসাহিত্যিক সেলিনা হোসেন, কেন্দ্রীয় মুখ্য উপদেষ্টা  প্রাক্তন প্রধান তথ্য কমিশনার কবি, গীতিকার আজিজুর রহমান আজিজ, কেন্দ্রীয়  সাধারণ সম্পাদক বিশিষ্ট কবি গবেষক কামরুল ইসলাম এবং কেন্দ্রীয় সমন্বয়ক শাহ্ ইসকান্দার আলী স্বপন তাকে অভিনন্দন জানিয়েছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত