শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ || ২১ মাঘ ১৪২৯ || ১০ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মায়ের হত্যাকারী দিপু ২৩ বছর পরে গ্রেফতার

অপরাজেয় বাংলা ডেস্ক

১২:২০, ২০ জানুয়ারি ২০২৩

১১৮

মায়ের হত্যাকারী দিপু ২৩ বছর পরে গ্রেফতার

নিজের মায়ের হত্যাকারী দিপু সরকার ২৩ বছর পলাতক থাকার পরে জেলার মাধবপুরে গ্রেফতার হয়েছে। মাকে হত্যার পর আদালত যাব্জীবন কারাদন্ডের আদেশ প্রদান করে দিপু সরকারের বিরুদ্ধে। এই সাজার আদেশের পর পলাতক আসামী দিপু সরকার নিজের চেহারায় ছদ্মবেশ নিয়ে ফকির সেজে বিভিন্ন মাজার ও আখড়ায় দিন কাটাতে থাকে। 

এভাবেই কেটে যায় ২৩ বছর। তাকে যে কেউ দেখলে মনে করে একজন আধ্যাত্বিক সাধক। এভাবে দিন চলতে থাকলেও শেষ রক্ষা হয়নি দিপু সরকারের। পুলিশ ঠিকই তার সন্ধান বের করে গ্রেফতার করতে স্বক্ষম হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টায় মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহগাজীর মাজার থেকে তাকে গ্রেফতার করে মাধবপুর থানা পুলিশ। দিপু সরকার মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের রাজমোহন গোস্বামীর ছেলে।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, দিপু সরকার ২০০৪ সালে নিজের জন্মদাতা মা রওশন বালা সরকারকে হত্যা করে দিপু সরকার। পরে সে ফকিরের ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন মাজার ও আখড়ায় ঘুরে বেড়ায়। পরে তার বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা নং জিআর ১৭৩/০৪ এ আসামীর অনুপস্থিতে দিপু সরকারের বিরুদ্ধে যাবজ্জীবন সাজার আদেশ হয়। এই সাজার পরোয়ানা মাধবপুর থানায় আসলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA
খবর বিভাগের সর্বাধিক পঠিত