মঙ্গলবার   ০৭ মে ২০২৪ || ২৪ বৈশাখ ১৪৩১ || ২৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী নোমান বিজয়ী

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

২০:৫১, ২৭ এপ্রিল ২০২৩

৩৪৫

চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী নোমান বিজয়ী

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নোমান আল মাহমুদ ৬৭ হাজার ২০৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে শূন্য হওয়ায় এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে ১৯০টি ভোট কেন্দ্রে সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ শেষ হওয়ার সময় বিকাল ৪টা। এই আসনে ৫ লাখেরও বেশি ভোটার রয়েছেন।

নগরীর বহদ্দারহাট মোড়ের এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুরে ভোট দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী৷ সাংবাদিকদের তিনি বলেন, ভোট শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে।

সকাল ৮টায় নগরীর বহদ্দারহাট এখলাসুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদ। তিনি বলেন ভোটের সার্বিক পরিবেশ সন্তোষজনক। এ সময় এই কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী নোমান আল মাহমুদের প্রধান নির্বাচনী এজেন্ট নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনও ভোট দেন।

রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করছেন। 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় দুপুরে চান্দঁগাও সিডিএ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শন করেন। তিনি এ সময় সাংবাদিকদের বলেন চমৎকার পরিবেশে ভোটগ্রহণ চলছে। নিরাপত্তার দায়িত্বে পুলিশের পাশাপাশি বিজিবি, র‌্যাব ও আনসার বাহিনী কাজ করছে। জুডিশিয়াল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটরাও তাদের দায়িত্ব পালন করছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত