শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নিম্ন আয়ের ও দরিদ্র পরিবারে সাঈদ খোকনের খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

১২:৩৬, ৩০ এপ্রিল ২০২১

আপডেট: ১২:৩৭, ৩০ এপ্রিল ২০২১

৫৩৩

নিম্ন আয়ের ও দরিদ্র পরিবারে সাঈদ খোকনের খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাস সংকটকালীন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল পরিবারের মাঝে পরিবারের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে নাজির বাজার বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সাঈদ খোকনের বাবার স্মৃতি বিজরিত সংগঠন "মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন" এর উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় রেখে কার্যক্রম পরিচালনা করা হয়।

মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মোহা. হাবিবুল ইসলাম সুমন স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


  
তিনি জানান, করোনাভাইরাস সংকটকালীন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল, অসহায় নিম্ন, দরিদ্র, রিকশা-ভ্যান চালক, শ্রমিক, ক্ষুদ্র ব্যবসায়ী- এমন পরিবারের মাঝে মিনিকেট চাল ১০ কেজি, পোলাও চাল ২ কেজি, সয়াবিন তৈল ২ লিটার, সরিষার তৈল ২৫০ গ্রাম, পেঁয়াজ ২ কেজি, আলু ৫ কেজি, ঘি ১০০ গ্রাম, সেমাই ২০০ গ্রাম, ছোলা ১ কেজি, খেজুর ২৫০ গ্রাম, চিনি ১ কেজি, লবন ১ কেজি, লাক্স সাবান ১টি, দুধ ২০০ গ্রাম, মসুরের ডাল ২ কেজিসহ প্রতি প্যাকেটে ২৭ কেজি ওজনের এক মাসের খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। 

করোনার সংকটকালীন এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল, অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োাজনীয় খাদ্য সামগ্রী বিতরণের সহায়তা কার্যক্রমটি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ও প্রথম নির্বাচিত মেয়র ও মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ সাঈদ খোকন তার পরিবারের পক্ষ থেকে অব্যাহত থাকবে বলে ঘোষণা দিয়েছেন।

এ সময় কার্যক্রমে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ওমর আলী, সম্মন্বয়কারী আতিকুর রহমান স্বপন, মোহাম্মদ সাজেদ, মোহাম্মদ সাদেক মিঠু, সালাহউদ্দিন আহমেদ তুহিন, শাহাদাত হোসেন মিকো, ফয়সাল শেখ ও জনসংযোগ কর্মকর্তা মোহা. হাবিবুল ইসলাম সুমন প্রমূখ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত