শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কোভিড-১৯ পরবর্তী শারীরিক জটিলতায় মারা গেলেন এএসপি তন্বী

নিউজ ডেস্ক

১৯:১২, ২৫ জানুয়ারি ২০২১

১০২৪

কোভিড-১৯ পরবর্তী শারীরিক জটিলতায় মারা গেলেন এএসপি তন্বী

সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বী
সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বী

কোভিড-১৯ পরবর্তী শারীরিক জটিলতায় মৃত্যু হয়েছে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বীর। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। তিনি ১১ এপিবিএন (উত্তরা)-এ কর্মরত ছিলেন। 

তরুণ ও মেধাবী এই পুলিশ কর্মকর্তার অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ,গভীর শোক জানিয়েছেন। এক শোকবার্তায় আইজিপি বলেন, মৃত্যু অবধারিত। কিন্তু একজন পুলিশ কর্মকর্তার এমন অকাল মৃত্যু দুঃখজনক। তিনি মরহুমার শোকসন্তপ্ত পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার সাহস যোগাতে এবং মরহুমার বেহেস্ত নসিব করার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন। খবর সংবাদ বিজ্ঞপ্তির। 
 
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ পুলিশের ৩৪তম বিসিএস ব্যাচের মেধাবী এই কর্মকর্তা সরকারি দায়িত্ব পালনকালে সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হন। তিনি করোনাকে জয় করে অর্পিত দায়িত্ব পালনের জন্য কাজেও যোগ দেন। কিন্তু করোনার কারণে তার ফুসফুস সংক্রমিত হয়ে যায়। করোনা চিকিৎসা নিয়ে সুস্থ হলেও পরবর্তী সময়ে একে একে তাঁর শরীরে নানা ধরনের জটিলতা দেখা দিতে থাকে। অবস্থার অবনতি হলে গত ১৬ জানুয়ারি তাকে রাজধানীর আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার (২৪ জানুয়ারি) সকাল থেকে অবস্থার অবনতি হতে থাকলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১১ টা ২৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
 
বাংলাদেশ পুলিশ জানায়, বিকাল ৩ টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ শিরু মিয়া মিলনায়তনে এএসপি ইসরাত জাহান তন্বীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। উক্ত জানাজার নামাজে ঢাকাস্থ সকল পুলিশ ইউনিটের সদস্য ও কর্মকর্তারা অংশ নেন। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। পরে এএসপি ইসরাত জাহান তন্বীর কফিনে সশস্ত্র সালাম ও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। 

ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
 
ইসরাত জাহান তন্বী ২০১৬ সালে ৩৪ তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ১১ এপিবিএন, উত্তরায় যোগদানের আগে তিনি মানিকগঞ্জ জেলায় সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) হিসেবে কর্মরত ছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত