শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্বাস্থ্যবিধি মেনে পালিত হবে অমর একুশে ফেব্রুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:১১, ২৪ জানুয়ারি ২০২১

৬৬৬

স্বাস্থ্যবিধি মেনে পালিত হবে অমর একুশে ফেব্রুয়ারি

স্বাস্থ্যবিধি মেনে পালিত হবে অমর একুশে ফেব্রুয়ারি।  প্রতিটি সংগঠন বা প্রতিষ্ঠান থেকে সর্বোচ্চ ৫ ও ব্যক্তি পর্যায়ে ২ জন ফুল দিতে আসতে পারবেন বলে জানানো হয়। নির্দেশনায় বলা হয়, ফুল দিতে আসা সবার মুখে মাস্ক থাকা বাধ্যতামূলক। এছাড়া সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে শহীদ মিনারে ফুল দিতে হবে

রবিবার (২৪ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ঢাকা বিশ্ববিদ্যালয়। অমর একুশে উদযাপন উপলক্ষে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

উপাচার্য কোভিড-১৯ উদ্ভূত পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে ও সামাজিক দূরত্ব বজায় রেখে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করার উপর গুরুত্বারোপ করেন। 

তিনি বলেন, এবছর পরিবর্তিত পরিস্থিতিতে জনসমাগম এড়িয়ে চলার বিষয়ে ব্যাপক সচেতনতা সৃষ্টি করতে হবে। এছাড়াও, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রাখার স্বার্থে অমর একুশে উদযাপন উপলক্ষে নেওয়া সব কর্মসূচি সুশৃঙ্খল, সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের জন্য উপাচার্য সংশ্লিষ্ট সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত