বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ || ২৬ বৈশাখ ১৪৩১ || ২৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অতিরিক্ত ভাড়া চাওয়ায় যাত্রীদের মারধরে বাসচালক-সুপারভাইজার নিহত

অপরাজেয় বাংলা ডেস্ক

১১:২৫, ৯ এপ্রিল ২০২৪

১৫৯

অতিরিক্ত ভাড়া চাওয়ায় যাত্রীদের মারধরে বাসচালক-সুপারভাইজার নিহত

সাভারের আশুলিয়ায় অতিরিক্ত ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীদের মারধরে ইতিহাস পরিবহনের চালক ও সুপারভাইজার নিহত হয়েছে। সোমবার (৮ এপ্রিল) রাতে গাজীপুরের কাশিমপুরে অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে দুপুরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কে ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ (ডিইপিজেড) এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইতিহাস পরিবহনের বাসচালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা বাবু (২৬) ও একই বাসের সুপারভাইজার ময়মনসিংহ ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তাঁরা বর্তমানে রাজধানীর মিরপুরে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, রাজধানীর মিরপুর থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনে ঈদকে সামনে রেখে অতিরিক্ত ভাড়া আদায়কে কেন্দ্র করে বাসের চালক সোহেল রানা বাবু ও সুপারভাইজার হৃদয়য়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় যাত্রীরা। এক পর্যায়ে কয়েকজন উত্তেজিত যাত্রী বাবু ও রানাকে বেধড়ক মারধর করেন। দুইজনকে গুরুতর আহত অবস্থায় গাজীপুরের কাশিমপুরের শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদের মৃত্যু হয়। তবে এসময় পালিয়ে রক্ষা পান বাসটির হেলপার। 

ইতিহাস পরিবহনের চেয়ারম্যান দেলোয়ার হোসেন সাংবাদিকদের, চালক ও হেলপার দুজনই মারা গেছে। যতটুকু জানতে পেরেছি ইপিজেডের ওখানে ঝামেলা হয়েছিল। বেশ কয়েকজন যুবকের মারধরে চালক ও হেলপার আহত হলে মুমুর্ষ অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই তারা মারা যায়। বাড়তি ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরেই এ মারধরের ঘটনা ঘটেছে। 

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত