রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিভিসি ফাইন্যান্সের নতুন চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান নির্বাচিত

অপরাজেয় বাংলা ডেস্ক

১১:২১, ৩ মার্চ ২০২৪

৩৫৬

সিভিসি ফাইন্যান্সের নতুন চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান নির্বাচিত

সিভিসি ফাইন্যান্স লিমিটেডের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনোয়ার কামাল পাশা। প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন সৈয়দ আল ফারুক। গতকাল বুধবার (২৮ ফেব্রুয়ারি) সিভিসি ফাইন্যান্সের পরিচালনা পর্ষদের ১০২তম পর্ষদ সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে তারা নির্বাচিত হয়েছেন।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আনোয়ার কামাল পাশা দেশের একজন অত্যন্ত সফল উদ্যোক্তা এবং ব্যবসায়িক ব্যক্তি। তার অবদানের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ সরকার তাকে সিআইপি (বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি) হিসেবে ভূষিত করেছে। তিনি আরএমজি গ্রুপ ও সেতারা গ্রুপের চেয়ারম্যান, এক্সটিকা গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং প্রাইম বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সৈয়দ আল ফারুক উইলস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং দেশের অন্যতম খ্যাতিমান ব্যবসায়ী। তিনি গত চার দশক ধরে ব্যবসায় নিয়োজিত আছেন। আশির দশকের শুরুতে তিনি ব্যবসা শুরু করেন এবং গার্মেন্টস সেক্টরে বেশ কয়েকটি শিল্প ইউনিট স্থাপন করেন। তিনি আর্থিকখাতে লিজ ফাইন্যান্স, ব্রোকারেজ হাউস এবং অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি প্রতিষ্ঠা করেন। তিনি বেশ কয়েকটি আবাসিক ও বাণিজ্যিক প্রকল্প তৈরি করেছেন এবং রিয়েল এস্টেট সেক্টরে বেশ সুনাম অর্জন করেছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত