বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ডিআরইউ সাহিত্য পুরস্কার ও লেখক সম্মাননা পেলেন ৩৮ সাংবাদিক

স্টাফ করেসপন্ডেন্ট

২২:১৪, ২৮ নভেম্বর ২০২৩

২৪৩

ডিআরইউ সাহিত্য পুরস্কার ও লেখক সম্মাননা পেলেন ৩৮ সাংবাদিক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য লেখকদের স্বীকৃতি দেওয়ার জন্য জুরি বোর্ড গঠন করে সাহিত্য পুরস্কার দেওয়া হয়েছে। এ বছর ডিআরইউ সাহিত্য পুরস্কার পেয়েছেন ৩ জন। কথা সাহিত্যে (গল্প/উপন্যাস) মুহাম্মদ মোফাজ্জল (ফিনান্সিয়াল এক্সপ্রেস), কাব্যে (কবিতা/ছড়া) হাসান হাফিজ (খবরের কাগজ) ও মননশীল (প্রবন্ধ ও গবেষণা) ক্যাটাগরিতে হেলিমুল আলম বিপ্লব (ডেইলি স্টার)। 

এ ছাড়া লেখক সম্মাননা পেয়েছেন আরও ৩৮ সাংবাদিক।  

মঙ্গলবার সকালে ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। বিজয়ীদের নগদ অর্থ, ক্রেস্ট ও সনদ এবং সম্মাননা প্রাপ্তদের ক্রেস্ট ও সনদ দেওয়া হয়। 

বক্তব্য দেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের জিএম (জনসংযোগ) মো. কামরুল ইসলাম। 

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউর সহ-সভাপতি দীপু সারোয়ার, যুগ্ম-সম্পাদক মঈনুল আহসান, দপ্তর সম্পাদক কাওসার আজম, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ ও কার্যনির্বাহী সদস্য কিরণ শেখ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত