শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের প্রযোজকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট

১১:২৯, ৮ জুন ২০২২

আপডেট: ১১:৪৮, ৮ জুন ২০২২

৪২৩

হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের প্রযোজকের মরদেহ উদ্ধার

রাজধানীর হাতিরঝিল লেকপাড় এলাকা থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজকের মরদেহ উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ। নিহত ব্যক্তির নাম আবদুল বারী।

বুধবার (৮ জুন) সকালে গুলশানের পুলিশ প্লাজার উল্টো দিকের সড়কের পাশ থেকে রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, তাকে খুন করা হয়েছে, তা স্পষ্ট। সুরতহালে সে রকম আলামতই আমরা পেয়েছি। সিআইডি'র ক্রাইম সিন ইউনিট হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ শেষে ময়না তদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি বলেন, ৭-৮ ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। প্রাথমিকভাবে ধারণা পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়ে থাকতে পারে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। এই হত্যার তদন্ত গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে মরদেহের পাশ থেকে রক্তমাখা ছুরি, মানিব্যাগ এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। নিহত আবদুল বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলায়। তিনি রাজধানীর মহাখালীতে ব্যাচেলর ফ্ল্যাটে থাকতেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত