শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাভারে ১৫ দিনে নিখোঁজ ৩, সন্ধান মেলেনি কারও

শরীফুজ্জামান ফাহিম, সাভার

১৭:০২, ২৮ জুলাই ২০২১

৪৮৬

সাভারে ১৫ দিনে নিখোঁজ ৩, সন্ধান মেলেনি কারও

নিখোঁজ মিন্টু চন্দ্র বর্মণ
নিখোঁজ মিন্টু চন্দ্র বর্মণ

গত ১৫ দিনে সাভার ও আশুলিয়া থানায় সন্ধান চেয়ে সাধারন ডায়েরি করেছে তিন পরিবার। নিখোঁজের তালিকায় রয়েছে বেসরকারি কলেজ অধ্যক্ষ, গৃহবধু ও এক শিশু। ভিন্ন ভিন্ন স্থানে নিকোঁজ হলেও পুলিশ এখনও উদ্ধার করতে পারেনি কাউকে। 

মিন্টু চন্দ্র বর্মণ (৩৬) কর্মরত রয়েছেন সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজে। গত ১৫ দিন আগে বাসার সামনে থেকে নিখোঁজ হন তিনি। সাত দিন ধরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও পায়নি স্বজনরা। পরে দ্বারস্ত হয় আশুলিয়া থানায়।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৩ জুলাই (মঙ্গলবার) আশুলিয়ার জামগড়া সংলগ্ন বেরন এলাকার রূপায়ন মাঠের নিজ বাসা স্বপ্ন নিবাস থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। এর পর থেকে তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও বন্ধ পাওয়া যায়। বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে ২২ জুলাই নিখোঁজ ডায়েরি করেন তার ছোট ভাই দীপক চন্দ্র বর্মণ।

নিখোঁজ মিন্টু চন্দ্র বর্মণ লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের সর্ত বর্মণের ছেলে।

দীপক চন্দ্র বর্মণ জানান, মিন্টু চন্দ্র বর্মণ দুই বন্ধুর সহযোগিতায় গড়ে তুলেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ। যার অধ্যক্ষের দায়িত্ব পালন করছিলেন মিন্টু নিজেই। কিন্তু করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও অনলাইন ক্লাস ও পরীক্ষা চালিয়ে গেছেন। মাঝে মাঝে দাপ্তরিক কাজে কলেজে যেতেন। কিন্তু এভাবে কখনও ফোন বন্ধ করে দীর্ঘ সময় বাসার বাহিরে থাকেননি তিনি । খবর পেয়ে বাবা-মা অসুস্থ হয়ে পড়েছেন।

নিখোঁজ অধ্যক্ষের ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির কাছে জানতে চাইলে তিনি জানান, তথ্য  প্রযুক্তির সহযোগিতায় নিখোঁজ ব্যক্তির সর্বশেষ অবস্থান সনাক্ত হয়েছিল। এর থেকে আর সম্ভব হয়নি। তাই বিভিন্ন উপায়ে খোঁজ চালিয়ে যাচ্ছি। তদন্ত স্বার্থে এর চেয়ে বেশি কিছু জানানো সম্ভব নয়। তবে তার প্রতিষ্ঠানের অংশীদার একজনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হলেও অপরজনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না বলে জানান তিনি।

এদিকে গত ২০ জুলাই আশুলিয়া থেকে নিখোঁজ রয়েছে রাজিয়া আক্তার নামে এক গৃহবধূ। খোঁজ নিয়েও কোথাও সন্ধান না পেয়ে থানায় একটি সাধারন ডায়েরি করেছে পরিবার।  

এছাড়া সাভারের কুষ্টপুর এলাকা থেকে ২৫ জুলাই থেকে নিখোঁজ হয়েছে স্বপ্না নামে ১০ বছরের এক শিশু। এ ঘটনায় নিখোঁজ ডায়েরি করেছে পরিবার। এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তদন্তের স্বার্থে বিস্তারিত তথ্য জানায়নি  
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত