শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আজিমপুরে সরকারি কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট

১১:৪৮, ৬ জুন ২০২১

৫১৫

আজিমপুরে সরকারি কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার

রাজধানীর আজিমপুরের সরকারি স্টাফ কোয়ার্টার থেকে ইসরাত জাহান তুষ্টি (২১) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৬ জুন) সকালে পলাশির মোড়ের ১৮ নম্বর ভবনের একটি বাথরুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। 

ইসরাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ২য় বর্ষে অধ্যায়নরত ছিলেন। তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে থাকতেন। তাদের বাড়ি নেত্রকোনা জেলায়। হল বন্ধ থাকায় কোয়ার্টারে এক বান্ধবির সঙ্গে সাবলেট থাকতেন। 

তুষ্টির রুমমেট বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের রাহনুমা তাবাসসুম রাফি বলেন, ইসরাতের এমনেতেই ঠান্ডাজনিত সমস্যা ছিল। এর মধ্যে আবার গতকাল বৃষ্টিতে ভিজেছিল। গতকাল দিবাগত রাতে কোন এক সময় সে বাথরুমে যায়। সকালে তাকে বিছানায় দেখতে পাওয়া যায়নি। পরে বাথরুমে পানি পড়ার শব্দ শোনা যায়।

ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে ৯৯৯ এ ফোন করা হয়। সেই সূত্রধরে ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষার পর মৃত বলে জানান।

লালবাগ থানার ওসি (তদন্ত) খন্দকার হেলালুদ্দীন বলেন, ‘আমরা স্পটে যাওয়ার আগে ফায়ার সার্ভিসের লোকজন তাকে এখানে নিয়ে এসেছে। এখনো পর্যন্ত কোনো কিছুই বলতে পারছি না।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত