রোববার   ১৬ জুন ২০২৪ || ২ আষাঢ় ১৪৩১ || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভার্জিনিয়ায় মায়ের জন্মদিন উদযাপন করলেন সজীব ওয়াজেদ জয়

অপরাজেয় বাংলা ডেস্ক

১১:৪১, ২৯ সেপ্টেম্বর ২০২৩

৭০২

ভার্জিনিয়ায় মায়ের জন্মদিন উদযাপন করলেন সজীব ওয়াজেদ জয়

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার গলফ ক্লাবে ছেলে সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে জন্মদিন উপলক্ষে নৈশভোজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভেরিফায়েড ফেসবুকে পেজে বিষয়টি নিশ্চিত করেছেন সজীব ওয়াজেদ জয়।

নৈশভোজে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। সজীব ওয়াজেদ জয় ফেসবুকে একটি ছবি পোস্ট করে সেটির ক্যাপশনে লেখেন, ভার্জিনিয়ায় আমার গলফ ক্লাবে পরিবারের সঙ্গে মায়ের জন্মদিনের নৈশভোজে।

জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

এদিকে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার তার জন্মদিন উপলক্ষে সারা দেশে বিভিন্ন কর্মসূচি পালন করে আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিনি গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। শেখ হাসিনা স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা।

১৯৮১ সালে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহণের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে দলকে সুসংগঠিত করেন এবং ১৯৯৬ সালে প্রথম, ২০০৮ সালে দ্বিতীয়, ২০১৪ সালে তৃতীয় এবং ২০১৮ সালে চতুর্থবারের মত নির্বাচনে জয়লাভ করে প্রধানমন্ত্রী হন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত