বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলে গুলির অভিযোগ

অপরাজেয় বাংলা ডেস্ক

১৬:২০, ২৯ নভেম্বর ২০২৩

১৬৭

স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলে গুলির অভিযোগ

অবরোধ সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ। বুধবার দুপুরে মালিবাগ মোড় থেকে শান্তিনগর মোড়, কমলাপুর কাস্টমস হাউস আইসিডির সামনে, প্রেসক্লাব, কলাবাগান স্কয়ার হাসপাতাল, বিশ্বরোড সবুজবাগ বারডেম হাসপাতাল এলাকায় এ কর্মসূচি পালন করেন সংগঠনের নেতাকর্মীরা। 

কমলাপুর কাস্টমস হাউস আইসিডির সামনে বিক্ষোভ মিছিলকালে পেছন থেকে পুলিশ গুলি করেছে বলে অভিযোগ করেছেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণে সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন। 

তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ মিছিল করছি। হঠাৎ পেছন থেকে মিছিল লক্ষ্য করে গুলি করা হয়। তবে কেউ হতাহত হয়নি। নেতাকর্মীরা দ্রুত সেখান থেকে নিরাপদে সরে যান।

মিছিলে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা শিকদার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি জয়দেব জয়, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম সোহেল, মো. জসিম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক মাসুদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ এর সিনিয়র সহ-সভাপতি এস এম সায়েম, সহ-সভাপতি মনির হোসেন মৃধা, সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন রিন্টু, যুগ্ম সম্পাদক কাজী মহিউদ্দিন মহী, যুগ্ম সম্পাদক হাসান আলী, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম পলাশ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত