বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সার্কেল অ্যাডজুট্যান্ট হলেন আনসারের ২৭৬ কর্মকর্তা

অপরাজেয় বাংলা ডেস্ক

১৬:১৯, ৪ জানুয়ারি ২০২২

২৩৯৪

সার্কেল অ্যাডজুট্যান্ট হলেন আনসারের ২৭৬ কর্মকর্তা

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২৭৬ জন কর্মকর্তাকে সার্কেল অ্যাডজুট্যান্ট পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়েছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি। ২ জানুয়ারি বাহিনীর সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে তার সঙ্গে উপস্থিত ছিলেন বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (বার), এনডিসি।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-মহাপরিচালক (প্রশাসন), উপ-মহাপরিচালক (ঢাকা রেঞ্জ), বাহিনীর সদর দপ্তর ও ঢাকা মহানগরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পদোন্নতি প্রাপ্ত সকল কর্মকর্তা ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা।

গত ২৯ ডিসেম্বর ২৭৬ জন উপজেলা প্রশিক্ষক সার্কেল অ্যাডজুট্যান্ট/ উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা / সহকারী অ্যাডজুট্যান্ট হিসেবে পদোন্নতি পান।

পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, যারা পদোন্নতি পেয়েছেন তাদের উপর উচ্চতর দায়িত্ব অর্পিত হলো। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আপনারা নিজেদের কর্মক্ষেত্রে ইতিবাচক মনোভাব নিয়ে সর্বোচ্চ পেশাদারিত্বের পরিচয় দিবেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা কার্যালয়গুলো পর্যায়ক্রমে আধুনিকায়নের জন্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানান প্রধান অতিথি। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদেরকে তিনি সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সঙ্গে কাজ করতে নির্দেশ প্রদান করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত