শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বলিউডের যত লুকোছাপা বিয়ে

সাতরং ডেস্ক

১৭:৫৮, ৩ ডিসেম্বর ২০২১

৪৪৮

বলিউডের যত লুকোছাপা বিয়ে

বলিউডের যত লুকোছাপা বিয়ে
বলিউডের যত লুকোছাপা বিয়ে

ভারতের অন্যতম জনপ্রিয় সিনেমাশিল্প হচ্ছে বলিউড। যারা এখানে কাজ করেন তাদের জনপ্রিয়তাও তুঙ্গে। এখানকার অভিনয়শিল্পী, নির্মাতাদের পরিচিতি দেশ ছেড়ে বিদেশেও ছড়িয়ে গেছে। লাখো মানুষের হৃদয়ে সাড়া জাগানো এই তারকারা যখন বিয়ে করেন, তখন তা অনেক ভক্তের হৃদয়কে হয়তো ভেঙে চুরমার করে দেয়।

তাই তো কখনোসখনো দশজনের চোখ এড়িয়ে নিজেদের গাঁটছড়া বাঁধার কাজটা সারেন বলিউড দম্পতিরা। নিজেদের পরিচিত আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবের উপস্থিতিতে একান্তে বিয়ে করেন তারা। এ ধরনের চুপিসারে সারা বিয়েগুলোকে 'হাশ-হাশ' বিয়ে বলা হয়।

সম্প্রতি বলিউডের 'টক অভ দ্য টাউন' হচ্ছে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের খবর। আগামী নয় ডিসেম্বর রাজস্থানের এক কেল্লায় 'হাশ-হাশ' এই বিয়ের মূল আনুষ্ঠানিকতা সারবেন তারা। অনেক গোপনীয়তা বজায় রেখে এই বিয়ের সবরকম ব্যবস্থা করা হচ্ছে। এ সময়ে চলুন জেনে নেওয়া যাক যেসব বলিউড তারকারা এর আগে এভাবে চুপিচুপি বিয়ে করেছিলেন তাদের কথা।

বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল: আলিবাগ-এ নিজেদের মধ্যে স্বল্প আয়োজনে বিয়ে সেরেছিলেন এ দম্পতি। ছবি তোলাও নিষিদ্ধ ছিল। নাতাশা ছিলেন বরুণের স্কুলজীবনের প্রিয়তমা। ২০২১ সালের ২৪ জুন বিয়ে করেন এ জুটি। অবশ্য স্বল্প পরিসরে বিয়ের কাজ সারার পেছনে কোভিডের অবদানও ছিল কিছুটা।

আনুশকা শর্মা ও বিরাট কোহলি: চার বছর প্রেম করার পর এ তারকা দম্পতি ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ইতালিতে বিয়ে করেন তারা। কাছের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যরা মিলে মোটমাট ৪২ জন অতিথি বিয়েতে উপস্থিত ছিলেন। শোনা যায়, বিয়ের ব্যবস্থাপনার জন্য এ দম্পতি ভুয়া ইমেইল ঠিকানা ও নাম ব্যবহার করেছিলেন।

দীপিকা পাড়ুকোন ও রনবীর সিং: এ জুটিও ইতালিতে বিয়ের কাজ সেরেছিলেন ২০১৮ সালে। মণ্ডপের আশেপাশে কোনো পাপারাজ্জি যেন আসতে না পারে সেজন্য রক্ষীর ব্যবস্থা করা হয়েছিল। লেক কমো-তে বিয়ের অনুষ্ঠান হয়েছিল। হ্রদের ওপর নিরাপত্তা রক্ষীরা বোট নিয়ে পাহারা দিত পাপারাজ্জিদের।

অক্ষয় কুমার ও টুইংকেল খান্না: ২০০১ সালে গোপনে বিয়ে করেন এ দম্পতি। সম্পর্ক শুরু হওয়ার পর প্রথমে ভেবেছিলেন তা কেবল সাময়িক, কিন্তু তা মিথ্যা প্রমাণ করে আজ এত বছর ধরে সুখের সংসারে মজে আছেন দুজনে।

মাধুরি দীক্ষিত ও শ্রীরাম নিনি: ভক্তদের অবাক করে দিয়ে ১৯৯৯ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে গোপনে বিয়ে করেন এ অভিনেত্রী। বিয়ের পরদিন মাধুরির ম্যানেজারের কাছ থেকে তার বিয়ের কথা জানতে পারে গণমাধ্যম।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank