শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নিউইয়র্কে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

দেশের অর্থনীতিতে বিশাল অবদান রাখছেন প্রবাসীরা

নিউইয়র্ক করেসপন্ডেন্ট

১৫:২৭, ৯ মে ২০২২

৫২৩

নিউইয়র্কে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

দেশের অর্থনীতিতে বিশাল অবদান রাখছেন প্রবাসীরা

দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সরকার সবসময়েই প্রবাসীদের অগ্রাধিকার দিয়ে আসছে এবং এটি ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

নিউইয়র্ক স্থানীয় সময় রবিবার যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের কুটনৈতিক সম্পর্কের পঞ্চাশ বছর পূর্তি  উপলক্ষে নিউইয়র্কে আয়োজিত এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি। মন্ত্রী এ সময় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে বিশ্ব দরবারে সমাদৃত হচ্ছে। 

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা ডা. মাসুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র কংগ্রেসের সদস্য কংগ্রেসম্যান টমাস আর. সুজি। 

অনুষ্ঠানে কংগ্রেসম্যান সুজি বলেন, গত পঞ্চাশ বছরে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের বন্ধুত্ব আরোও সুদৃঢ় হয়েছে। নিজের নির্বাচনী এলাকাসহ নিউইয়র্কে বসবাসকারী বাংলাদেশীদের বিভিন্ন সমস্যা সমাধানে তিনি কাজ করে যাবেন বলেও অঙ্গীকার করেন। 

ডা. মাসুদুল হাসান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী দেশ পরিচালনার কারনে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পৃথিবীর কাছে সমাদৃত হচ্ছে। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন নিউইয়র্কে বাংলাদেশের নবনিযুক্ত কনসাল জেনারেল ড. মনিরুল ইসলামসহ অন্যন্যরা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank