বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ময়মনসিংহ মেডিকেলে চলতি মাসে করোনা ও উপসর্গে ৭১ মৃত্যু

স্পটলাইট ডেস্ক

১২:১৫, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১২:১৬, ১৭ সেপ্টেম্বর ২০২১

৫৯০

ময়মনসিংহ মেডিকেলে চলতি মাসে করোনা ও উপসর্গে ৭১ মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে মৃত্যু কমছে
ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে মৃত্যু কমছে

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় (গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত) করোনা ও এর উপসর্গে ছয়জনের মৃত্যু হয়েছে। আর চলতি মাসে এ পর্যন্ত ৭১ জনের মৃত্যু হয়েছে।

মৃতদের মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে এবং পাঁচজন করোনার বিভিন্ন রকমের উপসর্গে মারা গেছেন। মৃত ব্যক্তিদের মধ্যে ময়মনসিংহ ও নেত্রকোনা জেলার দুজন করে এবং টাঙ্গাইল ও গাজীপুরের ১ জন করে রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে দুজন নারী ও চারজন পুরুষ রয়েছেন। চলতি সেপ্টেম্বরে এ নিয়ে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও এর উপসর্গে ৭১ জনের মৃত্যু হয়েছে। এর আগে জুলাইয়ে করোনা ও এর উপসর্গে ৪৮২ জন এবং আগস্টে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল এই হাসপাতালে।

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১০ জন ভর্তিসহ গতকাল সকাল পর্যন্ত ৯২ জন রোগী ভর্তি আছেন। তাদের মধ্যে আইসিইউতে আটজন চিকিৎসাধীন। এ ছাড়া গতকাল সুস্থ হয়ে ২৮ জন হাসপাতাল ছেড়ে গেছেন ও ৭৬ জন ওয়ান–স্টপ ফ্লু কর্নারে সেবা নিয়েছেন।

সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩২৩টি নমুনা পরীক্ষায় ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৭ দশমিক ১২। গতকাল সকাল পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৬৯৮ জন ও সুস্থ হয়েছেন ২০ হাজার ৩১২ জন।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
স্পটলাইট বিভাগের সর্বাধিক পঠিত