বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিলেট বিভাগে করোনায় এক দিনে মৃত্যু ১৭

স্পটলাইট ডেস্ক

১৩:৩৫, ৩০ জুলাই ২০২১

৩৪৮

সিলেট বিভাগে করোনায় এক দিনে মৃত্যু ১৭

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮০২ জনের করোনা শনাক্ত হয়েছে
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮০২ জনের করোনা শনাক্ত হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮০২ জনের করোনা শনাক্ত হয়েছে। স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, এটি এক দিনে সর্বোচ্চ রোগী শনাক্তের তথ্য। এছাড়া বিভাগে মৃত্যু হয়েছে ১৭ জনের। শুক্রবার (৩০ জুলাই) সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গত ২৪ ঘণ্টায় বিভাগে এক হাজার ৮৩৩টি নমুনা পরীক্ষা করে ৮০২ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪৩ দশমিক ৭৫ শতাংশ।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সিলেটের ৯১৬টি নমুনা পরীক্ষা করে ৪৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া, সুনামগঞ্জে ৩৪৬টি নমুনা পরীক্ষা করে ১২১ জন, হবিগঞ্জে ১৬১টি নমুনা পরীক্ষা করে ৫১ জন ও মৌলভীবাজারে ৪১০টি নমুনা পরীক্ষা করে ১৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার সিলেটে ৫০ দশমিক ৬৬ শতাংশ, সুনামগঞ্জে ৩৪ দশমিক ৯৭ শতাংশ, হবিগঞ্জে ৩১ দশমিক ৬৮ শতাংশ ও মৌলভীবাজারের ৪০ দশমিক ৪৯ শতাংশ।

সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে করোনায় আক্রান্ত ৪০২ জন রোগী ভর্তি ছিলেন। এর মধ্যে সিলেটের ২৭৩ জন, সুনামগঞ্জের ৬৯ জন, হবিগঞ্জের ২৯ ও মৌলভীবাজারের ৩১ জন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ৩৯ হাজার ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩০ হাজার ৩২০ জন, মারা গেছেন ৬৮৪ জন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
স্পটলাইট বিভাগের সর্বাধিক পঠিত