শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পঞ্চগড়ে ৫ দিনব্যাপি দাবা লীগ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পঞ্চগড়

১৭:৫১, ৭ অক্টোবর ২০২১

৫৭৫

পঞ্চগড়ে ৫ দিনব্যাপি দাবা লীগ শুরু

“বুদ্ধির খেলা দাবা শিখি, মানসিক স্বাস্থ্য ভাল রাখি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ে পাঁচ দিনব্যাপি জেলা দাবা লীগ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে পঞ্চগড় জেলা পরিষদ হলরুমে দাবা লীগের উদ্বোধন করা হয়। এসময় দাবা লীগের উদ্বোধন করে পঞ্চগড় জেলা প্রশাসক জহিরুল ইসলাম। উদ্বোধনী দিনে দুইটি রাউন্ডে বিভক্ত হয়ে ১০ দলের খেলা অনুষ্ঠিত হয়।

অংশগ্রহণকারী দলগুলো হলো- পঞ্চগড় প্রেসক্লাব দাবা টিম, পঞ্চগড় চেম্বার অব কমার্স দাবা টিম, দেবীগঞ্জ থানা দাবা টিম, বোদা থানা দাবা টিম, আটোয়ারী থানা দাবা টিম, পঞ্চগড় সদর থানা দাবা টিম, তেঁতুলিয়া থানা দাবা টিম, চতুরঙ্গ দাবা টিম, বন্ধুগোষ্ঠী দাবা টিম এবং রং বেরং দাবা টিম।

পঞ্চগড় জেলা পুলিশের সহযোগিতা ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে খেলায় তিনটি গ্রুপে এই ১১ দল অংশ নিচ্ছে। গ্রুপ পর্বের খেলায় প্রতিটি দল একে অপরের মুখোমুখি হবে। গ্রুপ চ্যাম্পিয়নদের নিয়ে আগামী ১১ অক্টোবর জেলা দাবা লীগের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।

দাবা লীগের উদ্বোধনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা গৌতম কুমার সরকার ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাসহ দাবা প্রতিযোগিরা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank