বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এয়ারপড কেনার লক্ষ্য নিয়ে ইউএস ওপেন খেলেন রাদুকানু!

স্পোর্টস ডেস্ক

১৬:৩৩, ১৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৬:৩৯, ১৪ সেপ্টেম্বর ২০২১

১৪৫

এয়ারপড কেনার লক্ষ্য নিয়ে ইউএস ওপেন খেলেন রাদুকানু!

কোয়ালিফায়ার রাউন্ড খেলে এসে ইউএস ওপেন জেতে ইতিহাস গড়েছেন ব্রিটেনের অষ্টাদশী এমা রাদুকানু। তবে মানুষজনকে আরও বেশি অবাক করেছেন তার ইউএস ওপেন খেলার লক্ষ্যের কথা বলে। 

রাদুকানু জানান, সে ইউএস ওপেন শুরু করার আগে লক্ষ্য ঠিক করেন যে এমন প্রাইজমানি জিততে হবে যা দিয়ে দুটি এয়ারপড কেনা যায়। আর এখন চ্যাম্পিয়ন হয়ে প্রাইজমানি পেয়েছেন ২.৫ মিলিয়ন ডলার। যা দিয়ে নিজের ইচ্ছামতো যত খুশি এয়ারপড কিনতে পারবেন রাদুকানু। 

ইউএস ওপেনের মূল পর্বে আসার আগের রাদুকানুর নামটাও কেউ শোনেন। কোয়ালিফায়ার খেলে আসা একজনকে কেই বা চেনার কথা। তবে পুরো বিশ্বকে অবাক করে দিয়ে কোয়ালিফায়ার খেলে প্রথম গ্র্যান্ডস্লাম জয়ের রেকর্ড গড়েছেন রাদুকানু। 

চ্যাম্পিয়ন হওয়ার পর নিজের এয়ারপড কেনার লক্ষ্যের কথা ইএসপিএনকে জানান রাদুকানু। এই টিনএজার জানান, আমি কোয়ালিফাইং রাউন্ডের প্রথম ম্যাচে নিজের এয়ারপড হারিয়ে ফেলি। তারপর আমি চিন্তা করি যে এই ম্যাচ জিতলে এক জোড়া এয়ারপড কেনা যাবে। তারপর থেকে ব্রিটেন দলের হাসির বিষয়ে পরিণত হয় বিষয়টি। 

ব্রিটেনের নারী টেনিসে ৪৪ বছর খরা কাটিয়ে গ্র্যান্ডস্লাম জেতে রাদুকানু। কানাডার লেইলা ফার্নান্দেজকে সরাসরি সেটে হারিয়ে এই কীর্তি গড়েন তিনি। 

DBBL Agent Banking Cash In Cash Out