শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রাজস্থান রয়েলসের হতাশা বাড়ালো স্টোকসের চোট

স্পোর্টস ডেস্ক

১১:০৮, ১৪ এপ্রিল ২০২১

৫৩২

রাজস্থান রয়েলসের হতাশা বাড়ালো স্টোকসের চোট

তিন ইংলিশ ক্রিকেটার জস বাটলার, বেন স্টোকস ও জোফরা আর্চারের সাথে দক্ষিণ আফ্রিকান ক্রিম মোরিসকে নিয়ে দল সাজিয়েছিল রাজস্থান রয়েলস। কিন্তু জোফরা আর্চারের চোটে শুরুতেই ধাক্কা খায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এর প্রথম আসরের চ্যাম্পিয়নরা। এবার শুনতে হলো আবরও বড় দুঃসংবাদ। 

পাঞ্জাব কিংসে বিপক্ষে রাজস্থান রয়েলসের আইপিএল শুরুর ম্যাচেই আঙুল ভেঙে যায় ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো বেন স্টোকসের। চার রানে হারার ম্যাচে ফিল্ডিং করার সময় এই চোট পান স্টোকস। পরে এক্স-রে করে জানা যায় এই মৌসুমে আর তাকে পাচ্ছে না সানজু স্যামসনরা। 

ইংলিশ ক্রিকেট বোর্ড (ইসিবি) থেকে জানানো হয়েছে, তাদের চিকিৎসক দল স্টোকসের সাথে যোগাযোগ রাখছে। আগামী ২৪ বা ৪৮ ঘন্টার মধ্যে তার দ্বিতীয় এক্সে-রে হবে। তখনই জানা যাবে স্টোকসের অবস্থা কতটা গুরুতর। 

নিজের ইনজুরি সম্পর্কে স্টোকস দ্য মিররকে জানান, আমি খুবই হতাশ। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই আঙুল ভেঙে যাওয়ার চেয়ে বাজে কিছু হতে পারে না।

পাঞ্জাবের বিপক্ষে হারের ম্যাচে এক ওভারে ১২ দিয়েছিলেন স্টোকস। আর ব্যাটিংয়ে নেমে তিন বলে শূন্য করে মাঠ ছাড়েন। তবে ইনজুরিতে পড়ার পরও দলকে সমর্থক দিতে এই বাঁহাতি ব্যাটসম্যান ও ডানহাতি বোলারকে স্কোয়াডের সাথে রাখবে রাজস্থান। এর মধ্যে তার বিকল্পও খোঁজা হবে। 
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank