শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

একাদশে সাকিব, ব্যাটিংয়ে কলকাতা

স্পোর্টস ডেস্ক

১৯:৪৫, ১১ এপ্রিল ২০২১

আপডেট: ২১:৫২, ১১ এপ্রিল ২০২১

৪৪৩

একাদশে সাকিব, ব্যাটিংয়ে কলকাতা

শেষ হলো সব জল্পনা কল্পনার। সাকিব আল হাসান না সুনীল নারাইন জবাব মিললো সে প্রশ্নের। অসাধারণ পারফরম্যান্স বিচারে বাংলাদেশি অলরাউন্ডারকে একাদশে নিয়েছে কলকতা নাইট রাইডার্স। 

১৪ তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর আগে থেকেই ক্রিকেট বিশ্লেষকরা সাবিক বন্দনায় মেতে ওঠেন এবং তাকে একাদশে নিতে বলেন। হার্শা ভোগলে তো বারবারই বলে গেছেন সাকিবকে তিনে খেলালে সেরা চারে জায়গা পাবে মরগানের দল। 

কেকেআর কাপ্তান ইয়ান মরগানের সংবাদ সম্মেলনও ছিল নারাইন থেকে সাকিবকে এগিয়ে রাখার সূর। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে আজ সে কথা প্রতিফলন দেখা গেলো। বিদেশি কোটায় মরগান, রাসেল ও কামিন্সের সাথে একাদশে নেয়া হয়েছে টাইগার অলরাউন্ডারকে। 

চেন্নাইয়ে চেপুকে এমনিতেই স্পিন সহায়ক। সে কারণে সাকিবের সাথে বল ঘোরাতে নেয়া হয়েছে অভিজ্ঞ সেনানী হরভজন সিংকে। যদিও টস ভাগ্য পাশে ছিল না মরগানের। টসে জিতে কলকাতাকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন সানরাইজার্স কাপ্তান ডেভিড ওয়ার্নার। 

কলকাতা নাইট রাইডার্স একাদশ:

শুভমান গিল ,রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগান, আন্দ্রে রাসেল, দিনেশ কার্তিক, সাকিব আল হাসান, প্যাট কামিন্স, হরভজন সিং, প্রাসিদ কৃষ্ণা ও বরুন চক্রবর্তী। 

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ: 

ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারেস্ট্রো, ঋদ্ধিমান শাহা, মানিশ পান্ডে, বিজয় শংকর, আবদুল সামাদ, মোহাম্মদ নবি, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, টি নাটারজন ও সন্দীপ শর্মা। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank