বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কলকাতার প্রথম ম্যাচেই একাদশে থাকছেন সাকিব!

স্পোর্টস ডেস্ক

১২:৩৭, ১০ এপ্রিল ২০২১

৫৩৮

কলকাতার প্রথম ম্যাচেই একাদশে থাকছেন সাকিব!

সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে প্রথম একাদশে দেখা যেতে পারে সাকিব আল হাসানকে।
সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে প্রথম একাদশে দেখা যেতে পারে সাকিব আল হাসানকে।

সাকিব আল হাসান না সুনীল নারাইন? কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিদেশি খেলোয়াড় কে কে খেলবেন সে প্রসঙ্গে সাথে সাথে উঠতো এই প্রশ্ন। তবে আনন্দবাজার পত্রিকার খবর সত্য হলে প্রথম ম্যাচেই একাদশে দেখা যাবে সাকিবকে।  

দলের অধিনায়ক ইয়ন মরগান, সে সাথে হার্ড হিটার আন্দ্রে রাসেলের জায়গা নিশ্চিত। পেস বোলিং ও সাথে লেজের ব্যাটিংয়ে শক্তি বাড়াতে ১৫ কোটি রুপিতে নেয়া প্যাট কামিন্সকে। তা্ই বাকি থাকে একটি জায়গা। সে নিয়েই সাকিব ও নারাইনের লড়াই। 

সুনীল নারাইনের বোলিং অ্যাকশন ও ব্যাটিংয়ে অত কার্যকর না হওয়ার পাশপাশি সাকিবের দুর্দান্ত ফর্মের কারণে বাংলাদেশি অলরাউন্ডরই ছিলেন প্রথম পছন্দ। তবে শোনা যাচ্ছে প্রথম ম্যাচ চেন্নাইয়ের স্লো পিচে হওয়ায় সাকিব বনাম নারাইন না হয়ে হতে যাচ্ছে সাকিব বনা, কামিন্স। 

কেননা চেন্নাইয়ের পিচ সব সময়ই স্পিন সহায়ক। অন্যদিকে প্যাট কামিন্স কোয়ারেন্টাইন কাটিয়ে মাত্র একটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন। গত মৌসুমেও কোয়ারেন্টাইনের পর নামিয়ে দেয়ার পর মুম্বাইয়ের বিপক্ষে তিন ওভারে ৪৫ রান দিয়েছিলেন কামিন্স। তাই আর সে ভুল করতে চাইছেনা কেকেআর। 

শুক্রবার (৯ এপ্রিল) পাশাপাশি নেটে এক ঘন্টা ব্যাটিং করেন সাকিব ও আন্দ্রে রাসেল। বোঝাই যাচ্ছে ১১ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচের জন্যেই প্রস্তুত করা হচ্ছে বিশ্বের সেরা অলরাউন্ডারকে। এমনিতেই তো আর ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে কেনেনি কলকাতা!

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank