বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শেষ দশ মিনিটের ঝড়ে ম্যানচেস্টার সিটির জয়রথ অক্ষত 

স্পোর্টস করেসপন্ডেন্ট

১০:৫৬, ৩ মার্চ ২০২১

৩০২

শেষ দশ মিনিটের ঝড়ে ম্যানচেস্টার সিটির জয়রথ অক্ষত 

জেসুসের জোড়া গোলে উলভারহ্যাম্টনকে ৪-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
জেসুসের জোড়া গোলে উলভারহ্যাম্টনকে ৪-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।

৭৯ মিনিট পর্যন্ত সমতায় ছিল ম্যাচ। তবে শেষ দশ মিনিটে উলভারহ্যাম্টনের গোলমুখে ঝড় তুলে নিজেদের জয়রথ অক্ষত রেখেছে ম্যানচেস্টার সিটি। সব প্রতিযোগীতা মিলে টানা ২১ ম্যাচ জিতে প্রিমিয়ার লিগ জয়ের দৌড়ে অনেকটাই এগিয়ে গেছে গার্দিওলার শিষ্যরা। 

মঙ্গলবার (২ মার্চ) রাতে ঘরের মাঠ ইতিহাস স্টেডিয়ামে উলভস’কে ৪-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। সিটিজেনদের হয়ে জোড়া গোল করেন গ্যাব্রিয়াল জেসুস। একটি গোল আসে রিয়াদ মাহারেজের পা ছুঁয়ে, অপরটি আত্মঘাতি। উলভস এর একমাত্র গোলটি করেন কনর কোডি। 

শুরু থেকেই প্রতিপক্ষের ডি-বক্সে ছড়ি ঘোরানো সিটি গোলের দেখা পায় ১৫ মিনিটে। ডান পাশ থেকে ক্রস করে স্টার্লিং এর কাছে বল পাঠাতে চেয়েছিলেন মাহারেজ। কিন্তু উলভস মিডফিল্ডার লেয়ান্ডার পা লেগে বল চলে যায় জালে।

প্রথমার্ধে সিটি বারবার আক্রমণে গেলেও আর গোল পায়নি। উল্টো ৬১ মিনিটে সমতায় পেলে উলভস। মৌতিনিয়োর ফ্রি কিকে মাথা ছুঁইছে ঠিকানা খুঁজে নেন কোডি 

ম্যানচেস্টার সিটির জয়রথ থামছে বলে যারা ভাবছিলেন ৮০ মিনিটে সে শঙ্কা দূর করেন জেসুস। কাইল ওয়াকারের পাস থেকে জোরালো শটে বল জালে জড়ান এই ব্রাজিলিয়ান। আর ৯০ মিনিটে সিটির জয় নিশ্চিত করেন মাহারেজ। আর অতিরিক্ত সময়ে ইলকায় গুনদোগানের শট উলভস গোলরক্ষক ফেরানোর পর গোলমুখ থেকে নিজের দ্বিতীয় গোল করেন জেসুস। 

২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটির অবস্থান পয়েন্ট টেবিলের চূড়ায়। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড ৫০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। 
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank