শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অবশেষে প্রিমিয়ার লিগে জয়ের দেখা পেলো লিভারপুল

স্পোর্টস করেসপন্ডেন্ট

১১:২০, ১ মার্চ ২০২১

৫৩৫

অবশেষে প্রিমিয়ার লিগে জয়ের দেখা পেলো লিভারপুল

শেফিল্ডের মাঠে ২-০ গোলে জিতেছে লিভারপুল
শেফিল্ডের মাঠে ২-০ গোলে জিতেছে লিভারপুল

হারের বৃত্ত যেনো ভাঙছিলইনা লিভারপুলের। প্রিমিয়ার লিগে টানা চার ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের ছয়ে নামতে হয়েছে অল রেডদের। তবে রবিবার (২৮ ফেব্রুয়ারি) শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে সে বৃত্ত ভেঙে জয়ের দেখা পেয়েছে লিভারপুল।

এদিন শেফিল্ডের মাঠে ২-০ গোলে জিতেছে জার্গেন ক্লপের শিষ্যরা। দ্বিতীয়র্ধে লিভারপুলের একটি গোল করেন কার্টিস জোন্সের ও অপরটি আত্মঘাতি। 

পঞ্চম মিনিটে প্রথম সুযোগ পায় স্বাগতিক শেফিল্ড ইউনাইটেড। তবে ম্যাকগোল্ডরিকের করা হেড সহজেই ফেরান আদ্রিয়ান। প্রথমার্ধের বাকি সময়টায় দেখা গেছে লিভারপুল বনাম গোলরক্ষক অ্যারন র‌্যামসলেডের লড়াই। এসময় সালেহ-ফিরমিনোদের ৫টি শট ঠেকিয়েছেন ইংল্যান্ড অনূর্ধ্ব-২১ এর গোলরক্ষক। 

দ্বিতীয়ার্ধে র‌্যামসেলেডের প্রাচীর ভাঙে সফরকারী লিভারপুল। অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রসে ফিরমিনোর ব্যাকহিল ফ্লিকে বল প্রতিপক্ষ ডিফেন্ডারের পায়ে লেগে পেয়ে যান জোন্স। জোরালো শটে বল জালে জড়ান এই ইংলিশ মিডফিল্ডার। ৬৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় লিভারপুলের। ফিরমিনোর শট শেফিল্ড ডিফেন্ডার ব্রায়ানের পায়ে লেগে জালে জড়ায়।

প্রিমিয়ার লিগে ২৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে আছে লিভারপুল। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। 
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank