বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ম্যানসিটির টানা ২০ জয়ের রাতে গার্দিওলার রেকর্ড

স্পোর্টস করেসপন্ডেন্ট

১১:১১, ২৮ ফেব্রুয়ারি ২০২১

৬৬৫

ম্যানসিটির টানা ২০ জয়ের রাতে গার্দিওলার রেকর্ড

ম্যানচেস্টার সিটির হয়ে ২৭৩ ম্যাচে ২০০ ম্যাচ জিতেছেন গার্দিওলা।
ম্যানচেস্টার সিটির হয়ে ২৭৩ ম্যাচে ২০০ ম্যাচ জিতেছেন গার্দিওলা।

অবিশ্বাস্য এক মৌসুম কাটাচ্ছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। যে কোন প্রতিযোগিতায় টানা ২০ ম্যাচে জিতেছে সিটিজেনরা। সর্বশেষ ওয়েস্ট হামকে হারিয়ে নিজের নামেও এক রেকর্ড যোগ করলেন পেপ গার্দিওলা। 

ইংলিশ ক্লাবের হয়ে সবচেয়ে কম ম্যাচে ২০০ ম্যাচ জয়ের রেকর্ড এখন তার দখলে। এই মাইলফলক ছুঁতে গার্দিওলার লেগেছে ২৭৩ ম্যাচ। 

শনিবার (২৭ ফেব্রুয়ারি) ঘরের মাঠ ইতিহাদে ২-১ ব্যবধানে ওয়েস্ট হামকে হারিয়েছে ম্যানসিটি। সিটিজেনদের দুই গোল আসে ডিফেন্ডার রুবেন দিয়াজ ও জন স্টোনসের কাছ থেকে। ওয়েস্ট হামের হয়ে গোলটি করেন মিখাইল অ্যন্টোনিও।  

প্রথম থেকেই আধিপত্য রেখে খেলা সিটি গোলের দেখা পায় ৩০ মিনিটে। ডান পাশে মাঝমাঠের কিছুটা সামনে থেকে ডি-বক্সে বল পাঠান কেভিন ডি ব্রুইন। সেখান থেকে দারুণ এক হেডে বল জালে পাঠান দিয়াজ। 

প্রথমার্ধের শেষ দিকে সমতায় আসে ওয়েস্ট হাম। ডি-বক্সের ভিতরে থেকে লিনগারেডর শর্ট জালেই যাচ্ছিল, শেষ মুহুর্তে পা ছোঁয়ান অ্যান্টেনিও। 

দ্বিতীয়ার্ধেই আবার এগিয়ে যায় ম্যানসিটি। ৬৮ মিনিটে রিয়াম মাহারেজের বাড়ানো পাস থেকে ডান পায়ের শটে বল জালে জড়ান স্টোনস। 

ওয়েস্ট হাম কে হারিয়ে প্রিমিয়ার লিগ জয়ের পথে অনেকটাই এগিয়ে গেলো ম্যানসিটি। ২৬ ম্যাচে ১৯ জয় দিয়ে দলটির পয়েন্ট ৬২। এক ম্যাচ করে কম খেলা ম্যানেচেস্টার ইউনাইটেড ও লেস্টার ৪৯ পয়েন্ট নিয় যথাক্রমে আছে দুই ও তিন নম্বরে।  
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank