শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হালান্ডের সাথে যোগাযোগের কথা স্বীকার করলেন ম্যানইউ কোচ

স্পোর্টস করেসপন্ডেন্ট

১৭:৫৫, ২৫ ফেব্রুয়ারি ২০২১

৪১৭

হালান্ডের সাথে যোগাযোগের কথা স্বীকার করলেন ম্যানইউ কোচ

হালান্ডের সাবেক কোচ ছিলেন ওলে গানার সরশেয়ার।
হালান্ডের সাবেক কোচ ছিলেন ওলে গানার সরশেয়ার।

আরলিং হালান্ডের সাথে যোগাযোগ করার কথা স্বীকার করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার সলশেয়ার। আগামী মৌসুমে বরুসিয়া ডর্টমুন্ড স্ট্রাইকারকে ওল্ড ট্রাফোর্ডে আনার গুঞ্জনের মধ্যেই এ কথা স্বীকার করে ম্যানইউ বস। 

মাত্র ২০ বছর বয়সেই ফর্মে তুঙ্গে আছেন হালান্ড। চলতি মৌসুমে ২৫ ম্যাচেই ২৭ গোল করেছেন এই নরওয়েজিয়ান। 

বরুসিয়া ডর্টমুন্ডের সাথে চুক্তি অনুযায়ী ২০২২ সাল থেকে হালান্ডের বাইআউট ক্লজ হবে মাত্র ৬৬ মিলিয়ন ইউরো। আর একবছর অপেক্ষা করলেই লোকসানে পড়বে জার্মান ক্লাবটি। কারণ তখন যে কোন ক্লাব সহজেই ছিনিয়ে নিতে পারবে হালান্ডকে। 

এছাড়া দীর্ঘদিন ধরেই আর্থিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে বরুসিয়া। তা পুষিয়ে নিতে আগামী গ্রীষ্মেই হালান্ডকে বিক্রি করা হবে বলে অনেক ফুটবল বোদ্ধার অভিমত। 

২০২০ এর জানুয়ারির ট্রান্সফার মৌসুমেও সাবেক সালসবুর্গ তারকার দিকে হাত বাড়িয়েছিল ম্যানইউ। কিন্তু হালান্ডের ইচ্ছাতেই বরুসিয়ার কাছে তাকে বিক্রি করে ক্লাব। সালসবুর্গের আগে এই গোল মেশিন খেলতেন ‘মল্ডে’তে। সেখানের কোচ ছিলেন সলশেয়ার। 

সংবাদমাধ্যম ফোরফোরটু’র সাথে আলাপকালে নিজের সাবেক শিষ্যের সাথে এখনও যোগাযোগ আছে বলে স্বীকার করেন ম্যানইউ কোচ। তবে তাকে কেনার বিষয়ে কথা হয় কিনা তা কৌশলে এগিয়ে যান সলশেয়ার। 

রেড ডেভিলদের বস জানান, হ্যা আমার হালান্ডের সাথে যোগাযোগ আছে। সে আমার অধীনে এক সময় খেলেছে। তবে তারচেয়ে বেশি কিছু আমি বলতে পারছিনা। কারণ সে বরুসিয়া ডর্টমুন্ডের ফুটবলার। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank