বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আন্দ্রে রাসেল ঝড়ে বরিশালের লক্ষ্য টপকালো ঢাকা 

স্পোর্টস ডেস্ক

১৫:৫৯, ২৪ জানুয়ারি ২০২২

৫৩০

আন্দ্রে রাসেল ঝড়ে বরিশালের লক্ষ্য টপকালো ঢাকা 

শেষ দিকে ঝড় তুলতেই বিশ্বজুড়ে সুনাম কামিয়েছেন আন্দ্রে রাসেল। যে কোন টি-টোয়েন্টি দলেই এমন কারও উপস্থিতি দলের আত্মবিশ্বাস পাল্টে দেয়। এবারের বিপিএলের প্রথম দুই ম্যাচে রাসেলের এমন রুদ্রমূর্তির দেখা মিললেও ফরচুন বরিশালের বিপক্ষে ফিরেছেন স্বরূপে। তাতেই প্রথম জয় নিয়ে মাঠ ছেড়েছে মিনিস্টার গ্রুপ ঢাকা।  

১৩০ রানের লক্ষ্য তাড়ায় ব্যাট করতে নামা ঢাকা একরকম কোনাঠাসা করে ফেলেছিলো বরিশাল। মাত্র ১০ রানেই চতুর্থ উইকেট হারায় তামিম ইকবালরা।  বরিশালের দুই পেসার শফিকুল ইসলাম ও আলজুরি জোসেফে একে একে ফিরে যান তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলাম ও আহমেদ শেহজাদ। 

তারপরেই শুভাগত হোমকে সঙ্গী করে দলের ইনিংস মেরামত করেন মাহমুদুল্লাহ রিয়াদ। রিকোয়ার রানরেট মাথায় রেখে ব্যাট চালিয়ে যান দুজন। তবে লক্ষ্য থেকে ৫১ রান দূরে থাকতেই বিদায় নেন শুভাগত।  

এরপর মাঠে নামেন রাসেল মাসেল খ্যাত আন্দ্রে রাসেল। তখন ঢাকার প্রয়োজন ৪১ বলে ৫১ রান। রাসেল মাঠে থাকলে যা মামুলি হওয়ার কথা। শেষ পর্যন্ত হয়েছেও তাই। ১৫ বল হাতে রেখেই ম্যাচ জিতে নিয়েছে ঢাকা।  

শেষ দিকে ১৫ বলে ৩১ রানের ক্যামিও ইনিংস খেলেন রাসেল। আর জয়ের ঠিক আগ মুহুর্তে আউট হওয়া মাহমুদুল্লাহ রিয়াদ করেন ৪৭ বলে ৪৭ রান।  

এর টসে হেরে ব্যাট করতে নামা বরিশালও শুরুতে চাপে পড়ে যায়। ৬১ রানে ৫ উইকেট হারানোর পর শেষ দিকে গেইল ও ডোয়াইন ব্রাভোর ৩৬ ও ৩১ এ ১২৯ রানের সংগ্রহ পায় বরিশাল।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank