শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পাগলাটে ১৩ মিনিটে লেস্টারের কাছে ম্যানইউর হার

স্পোর্টস ডেস্ক

১০:৩৭, ১৭ অক্টোবর ২০২১

৪৩১

পাগলাটে ১৩ মিনিটে লেস্টারের কাছে ম্যানইউর হার

ঘরের মাঠে যা-তা, অন্যের মাঠে ঠিকই অপরাজিত ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। টানা ২৯ ম্যাচ অন্যের মাঠে না হারার রেকর্ড গড়ে ফেলেছিল রেড ডেভিলরা। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদো থাকার পরও অবশেষে অ্যাওয়ে ম্যাচে ম্যানইউর অপরাজিত থাকার রেকর্ড মুছে গেলো।

আর সে হার এলো ম্যাচের পাগলাটে শেষ ১৩ মিনিটে। এতটুক সময়ের মধ্যেই কিং পাওয়ার স্টেডিয়ামে থাকা দর্শকরা দেখল ৪টি গোল। যার মধ্যে নিজেরই আবার ৩টি। সেই সুবাদে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১২০ বছর পর টানা তিন জয় পেল লেস্টার সিটি।

শেষ পর্যন্ত রোনালদোদের পরাজয়ের ব্যবধানটা দাঁড়ায় ৪-২ গোলের। এই পরাজয়ের ফলে ম্যানইউ সেরা চার থেকে ছিটকে গেছে। এখন তারা রয়েছে পঞ্চম স্থানে। ৮ ম্যাচে পয়েন্ট ১৪। ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল।

এ নিয়ে টানা তিনটি ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে হারলো ওলে গানার সোলশায়েরের শিষ্যরা। মোট কথা জয় কী জিনিস, সেটাই যেন ভুলে যেতে বসেছে ম্যানইউ। ম্যাসন গ্রিনউড এবং মার্কাস রাশফোর্ডের গোলও তাদের পরাজয় এড়াতে পারেনি।

১৯ মিনিটে ম্যানইউর হয়ে প্রথম গোল করেন ম্যাসন গ্রিনউড। কিন্তু তাদেরকে বেশিক্ষণ লিড ধরে রাখতে দেয়নি লেস্টার। ৩১ মিনিটে গোল করে বসেন লেস্টারের ইউরি তিয়েলম্যানস। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে। ৭৮ মিনিটে গিয়ে লেস্টারের হয়ে দ্বিতীয় গোল করেন ক্যাগলার সুয়ুনচু। ৮২ মিনিটে সেই গোল শোধ করে দেন মার্কাস রাশফোর্ড।

কিন্তু এক মিনিট পরই আবার লেস্টারকে লিড এনে দেন জেমি ভার্ডি। আর খেলা শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে (৯০+১ মিনিটে) গোল করেন প্যাটসন ডাকা। শেষ পর্যন্ত ৪-২ গোলের ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে লেস্টার। ক্রিশ্চিয়ানো রোনালদো পুরো সময় খেলেও স্মরণে রাখার মত কিছু করতে পারেননি। এই জয়ে ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে রয়েছে লেস্টার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank