বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সড়ক পথে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব

স্পোর্টস ডেস্ক

১০:৫৫, ১৬ অক্টোবর ২০২১

৪৭৮

সড়ক পথে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব

আইপিএলের ১৪তম আসর শেষ, এবার পর্দা ওঠার পালা টি-টোয়েন্টি বিশ্বকাপের। প্রস্তুত আরব আমিরাত আর ওমান। প্রস্তুতি ম্যাচ শেষে ওমানের মাসকাটে অবস্থান করছে বাংলাদেশ দল। তবে দলের এখনো যোগ দেননি দলের অন্যতম তারকা সাকিব আল হাসান। আইপিএলের ফাইনাল শেষ করেই মাসকাটে দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন তিনি। 

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ওমানে একটি ও আরব আমিরাতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে টাইগাররা। আইপিএলের কারণে এই দুই ম্যাচে ছিলেন না সাকিব।

তবে আইপিএল শেষে সাকিব কীভাবে দলের সঙ্গে যোগ দেবেন তা নিয়ে কিছুটা ধোঁয়াশা ছিল। বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার নিশ্চিত করেন, সাকিব সড়কপথে দুবাই থেকে ওমানে আসবেন এবং দলের সঙ্গে যোগ দেবেন।

সড়কপথে দুবাই থেকে ওমানের দূরত্ব প্রায় ৪১৫ কিলোমিটার। মূলত জৈবসুরক্ষা বলয়ের বিধিনিষেধের কারণে তিনি বিমানে আসছেন না। আর এ কারণে তাকে কোয়ারেন্টাইনেও থাকতে হবে না।

১৭ অক্টোবর স্কটল্যাডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। এরপর স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে লড়বে টাইগাররা।

বিশ্বকাপের মূল লড়াই শুরুর আগে আনুষ্ঠানিক দুই প্রস্তুতি ম্যাচে ভরাডুবি টাইগার বাহিনীর, তবে এ নিয়ে চিন্তিত নয় টিম ম্যানেজমেন্ট। দলের আত্মবিশ্বাসেও ভাটা পরেনি এতটুকু। বরং পূর্ণ শক্তির দল পেলে ঠিকই পথ খুঁজে পাবে বলে বিশ্বাস নির্বাচক হাবিবুল বাশার সুমনের।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank