শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বোলারদের দুর্দান্ত কামব্যাকে জিম্বাবুয়ে থামলো ১৫২ রানে

স্পোর্টস ডেস্ক

১৮:১৭, ২২ জুলাই ২০২১

আপডেট: ১৮:১৭, ২২ জুলাই ২০২১

৬১০

বোলারদের দুর্দান্ত কামব্যাকে জিম্বাবুয়ে থামলো ১৫২ রানে

রেগিস চাকাভা আর ওয়েসলে মাধেভেরে জুটিতে যা একটু চোখ রাঙিয়েছে জিম্বাবুয়ে। আর বাকিটা সময় দুর্দান্ত ছিলেন টাইগার বোলাররা। বিশেষ করে শেষ দুই ওভারে চার উইকেট নিয়ে স্বাগতিকদের ১৫২ রানে থামিয়েছে মাহমুদউ্ল্লাহ রিয়াদরা।

টসে জিতে ব্যাটিং নেয়া জিম্বাবুয়ে প্রথম থেকেই ছিল আক্রমণাত্মক। তবে দ্বিতীয় ওভারেই স্বাগতিকদের ধাক্কা দেন মোস্তাফিজুর রহমান। বোলিংয়ে এসেই ছক্কা খেলেও সৌম্যর হাতে ক্যাচ বানান মারুমানিকে।

দ্বিতীয় উইকেট জুটিতেই ভয়ঙ্কর হয়ে উঠেন চাকাভা-মাধেভেরে। এ জুটিতে ৩৮ বলেই আসে ৬৪ রান। কিন্তু মাধেভেরে সাকিবের বলে তার হাতেই ক্যাচ দিলেও থামে এ জুটি। 

পরে শরিফুলের করা দ্বিতীয় ওভারে রানআউট হন চাকাভা। এরপর আসা যাওয়ার মিছিলে ছিলেন সিকান্দার রাজা, ডিওন মায়ার্স ও রায়ান বার্লরা। 

৭৪ রানে যেখানে ছিল এক উইকেট, সেখান থেকে অলআউট হয় ১৫২ রানে। তারজন্য আলাদা করে কৃতিত্ব দিতে হয় বদলি ফিল্ডার শামিম হোসেন। সাইফুদ্দিনের বলে লং অন দিয়ে বল উড়িয়েছিলেন বার্ল। কিন্তু পাখিরে মতো উড়াল দিয়ে সে বল মুঠোবন্দি করে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী শামিম। 

১৯ ওভারে এসে পরপর দুই উইকেট প্রায় নিয়েই ফেলেছিলেন মোস্তাফিজ। কিন্ত সোহানে বিশ্বস্ত হাত থেকে ক্যাচ ফসকে যাওয়ায় যোগ হয় আরও ৮ রান। 

টাইগারদের মধ্যে সর্বোচ্চ ৩ উইকেট নেন মোস্তাফিজুর। দুটি করে উইকেট সাইফুদ্দিন ও শরিফুলের। আর সাকিব ও সৌম্য নিয়ে একটি করে।  
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank