?>

বুধবার   ১৪ এপ্রিল ২০২১ || বৈশাখ ২ ১৪২৮ || ০১ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আর্সেনালকে হারিয়ে ম্যানচেস্টার সিটির চতুর্থ দুর্গ জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট

১০:৪৪, ২২ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১০:৫৩, ২২ ফেব্রুয়ারি ২০২১

১৬৮

আর্সেনালকে হারিয়ে ম্যানচেস্টার সিটির চতুর্থ দুর্গ জয়

আর্সেনালে ঘরের মাঠে রাহিম স্টার্লিংয়ের গোলে জয় পেয়েছে ম্যানসিটি।
আর্সেনালে ঘরের মাঠে রাহিম স্টার্লিংয়ের গোলে জয় পেয়েছে ম্যানসিটি।

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির সর্বশেষ চার প্রতিপক্ষ দেখলেই পরিষ্কার হবে কেন দুর্গ বলা হলো। প্রথমে লিভারপুল, তারপর টটেনহাম ও এভারটনের পর সর্বশেষ সিটিজেনরা মুখোমুখি হয় আর্সেনালের। আর সবকটি ম্যাচেই জিতে লিগ টাইটেল দখলের লড়াইয়ে অনেকটাই এগিয়ে গেছে গার্দিওলার শিষ্যরা। 

রবিবার (২১ ফেব্রুয়ারি) আর্সেনালে ঘরের মাঠে রাহিম স্টার্লিংয়ের গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগে যা টানা ১৩তম ও যে কোন টুর্নামেন্টে তাদের ১৮ তম জয়। 

ম্যাচের শুরু থেকেই আর্সেনালের উপর ছড়ি ঘোরায় সিটি। আর দ্বিতীয় মিনিটেই রিয়াদ মাহারেজের বাড়ানো বলে হেড দিয়ে ঠিকানা খুঁজে নেন স্টার্লিং। 

চার মিনিট পর আবারও ব্যবধান বাড়াতে পারতো সিটি। তবে কেভিন ডি ব্রুইনের বাড়ানো বল রিসিভ করতে দেরি করে ফেলেন স্টার্লিং। প্রথমার্ধে কোন দলই আর তেমন সুযোগ তৈরি করতে পারেনি। 

৭৮ মিনিটের অবশ্য সমতায় ফেরার সুযোগ পায় দ্য গানার্সরা। তবে অ্যাবমায়েংয়ের বাড়ানো বল ডি-বক্সে পেয়েও শট নিতে পারেননি সাকা। শেষ পর্যন্ত তাই হার নিয়েই মাঠ ছাড়তে হয় আর্সেনালকে। 

২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটির অবস্থান করছে পয়েন্ট টেবিলের শীর্ষে। ১০ পয়েন্ট কম নিয়ে ল্যাস্টার সিটি আছে দুই নম্বরে। আর ৩৪ পয়েন্ট নিয়ে আর্সেনালের অবস্থান দশম।  

DBBL Nexas Card
TELETALK