বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্যারিসে মেসির হোটেলে ডাকাতি

স্পোর্টস ডেস্ক

১৪:৪৩, ২ অক্টোবর ২০২১

৪৪২

প্যারিসে মেসির হোটেলে ডাকাতি

পিএসজিতে জমকালো অভিষেক হলেও গোলের দেখা পেতে চার ম্যাচ অপেক্ষা করতে হয় লিওনেল মেসিকে। কোথায় একটু শান্তিতে থাকবেন, উল্টো দুশ্চিন্তায় পড়েছেন আর্জেন্টাইন কিংবদন্তী। 

পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই বাসা খুঁজে না পেয়ে হোটেলে থাকছেন মেসি। যার খরচ প্রতিরাতে প্রায় ২০ লাখ টাকা। কিন্তু এমন দামি হোটেলে থেকেও নিরাপত্তা নিয়ে শঙ্কায় পড়েছেন মেসি। কারণ গত বুধবার রাতে হোটেলটিতে ডাকাতি হয়েছে। 

তা-ও মেসিরা হোটেলের যে অংশে থাকেন, তার ঠিক ওপরের তলায়! যদিও মেসি ও তার পরিবারের কোনো ক্ষয়ক্ষতির খবর এখনো পাওয়া যায়নি; তবে অন্য কয়েকটি কক্ষ থেকে লাখ লাখ টাকার অলংকার ও দামি জিনিসপত্র নিয়ে গেছে ডাকাতেরা।

প্যারিসে মেসি ও তার পরিবার থাকছে লো রয়াল মঁসো হোটেলে। ইংলিশ দৈনিক সান লিখেছে, পাঁচ তারকা সেই হোটেলের ছাদের দিকের একটি ব্যালকনির দরজা দিয়ে ঢুকেছে ডাকাতেরা। সবার মুখ ঢাকা ছিল মুখোশে। ভবনের ছাদ থেকে নিচে নেমেছে ডাকাতেরা, এমনটাই ধারণা করা হচ্ছে। 

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ভবনের ছয়তলার ব্যালকনির একটা খোলা দরজা দিয়ে মুখোশধারী দুজন ঢুকেছে হোটেলে। মেসি ও তাঁর পরিবার থাকে ভবনের পঞ্চম তলায়!

মেসি হোটেলে থাকতে শুরু করার পর থেকেই হোটেলের নিরাপত্তা বাড়ানো হয়েছিল, কিন্তু দৃশ্যত তাতেও কাজ হয়নি। কারণ, ডাকাতেরা হোটেলে ঢুকে বেশ দামি জিনিসপত্রই নিয়ে গেছে। হোটেলে কক্ষ ভাড়া নেওয়া এক নারী অতিথির ৩ হাজার পাউন্ডের দামি নেকলেস, ২ হাজার পাউন্ড ও ৫০০ পাউন্ড দামি কানের দুলও নিয়ে গেছে নিয়ে গেছে ডাকাতেরা!

প্যারিসে ডাকাতির ঘটনা অবশ্য অহরহ ঘটছে। বিত্তবানদের লক্ষ্য করে ডাকাতি করা হয়। পিএসজিরই নেইমার ও আনহেল ডি মারিয়ার বাড়িতেই এবছরই ডাকাতির ঘটনা ঘটে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank