শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্যার অ্যালেক্স, এবার আপনার জন্য…: ক্রিস্টিয়ানো রোনালদো

স্পোর্টস ডেস্ক

১৮:০১, ৩১ আগস্ট ২০২১

আপডেট: ১৮:২১, ৩১ আগস্ট ২০২১

৪০৩

স্যার অ্যালেক্স, এবার আপনার জন্য…: ক্রিস্টিয়ানো রোনালদো

শত্রু শিবির ম্যানচেস্টার সিটিতে যোগ দেয়া থেকে সামান্য দূরে ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। হঠাৎ করেই ৩৬০ ডিগ্রি ঘুরে যায় জুভেন্টাস থেকে রোনালদোর দলবদলের গল্প। দ্য অ্যাথলেটিক্সের প্রতিবেদন মতে তার পেছনে বড় ভূমিকা রেখেছেন স্যার অ্যালেক্স ফার্গুসন। 

২০০৩ সালে রোনালদোকে ম্যানচেস্টার ইউনাইটেডে আনেন স্যার অ্যালেক্স ফার্গুসনই। গুরু-শিষ্যের উষ্ঞ সম্পর্ক সবারই কম বেশ জানা। রোনালদো ম্যানইউ ছাড়লেও ২০১৬ সালে ইউরো জেতার পর তাকে অভিনন্দন জানাতে স্যার অ্যালেক্সের দাঁড়িয়ে থাকা তো ফুটবলের ইতিহাস হয়ে আছে। সে গুরুকে এবার আলাদা করেই সম্মান জানালেন রোনালদো। সবকিছু করতে চান তাঁর জন্যই। 

ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরা প্রসঙ্গে নিজের সামাজিক মাধ্যমগুলোতে স্টেটাস দেন রোনালদো। ক্লাবের প্রতি নিজের আবেগ প্রকাশ করে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার বলেন-

যারা আমায় চেনেন, তারা খুব ভালো করেই জানেন ম্যানচেস্টার ইউনাইটেডর প্রতি আমার ভালোবাসা। যে কয়েক বছরে আমরা একসঙ্গে কাটিয়েছি তা ছিল অসাধারণ। আমরা যা গড়েছি তা ইতিহাসের সেরা প্রতিষ্ঠানে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। 

আমি আমার অনুভূতি প্রকাশ করতে পারবো না। এটা আমার স্বপ্ন পূরণ হওয়ার মতো। যতদিন ক্লাবের হয়ে বা বিপক্ষে খেলেছি সবসময় ক্লাবের ভালোবাসা পেয়েছি। 

আমার প্রথম ঘরোয়া লিগ, প্রথম কাপ, পর্তুগাল জাতীয় দলে প্রথম ডাক পাওয়া, আমার প্রথম চ্যাম্পিয়ন্স লীগ, প্রথম গোল্ডেন বুট এবং প্রথম ব্যালন ডিআর সবকিছুই এসেছে রেডডেভিলদের হয়ে। এর আগে ইতিহাস হয়েছে এবং সামনেও নতুন ইতিহাস লেখা হবে। 

আমি এখানেই আছি!
আমি যেখানের সেখানেই ফিরে এলাম!
চলো, আবারও সবকিছু আগের মতো করি

স্যার অ্যালেক্স, এবার আপনার জন্য..

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank