শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পিএসজি রামোসকে দলে নেয়া আমায় হতাশ করেছে: সিলভা

স্পোর্টস ডেস্ক

১১:৩৮, ২৮ আগস্ট ২০২১

আপডেট: ১৩:২৪, ২৮ আগস্ট ২০২১

৪০৯

পিএসজি রামোসকে দলে নেয়া আমায় হতাশ করেছে: সিলভা

একটা সময় পিএসজির নেতৃত্বে ছিলেন থিয়াগো সিলভা। ফরাসি ক্লাবকে নিয়ে গেছেন চ্যাম্পিয়ন্স লীগ ফাইনালেও। কিন্তু তারপরেই চুক্তি শেষ হওয়ায় ও বয়স বিবেচনায় তাকে বাতিলের খাতায় ফেলে দেয় পিএসজি। কিন্তু কাছাকাছি বয়সের হলেও ঠিকই দলে নিয়েছে সাবেক রিয়াল মাদ্রিদ তারকা সার্জিও রামোসকে। যা হতাশ করেছে সিলভাকে। 

চুক্তি শেষ হওয়ায় গত গ্রীষ্মে পিএসজি ছেড়ে যেতে হয় সিলভাকে। কিন্তু তাকে নতুন কোন চুক্তির প্রস্তাবও দেয়া হয়নি ক্লাব থেকে। পরে চেলসিতে যোগ দেন এই ব্রাজিলিয়ান। তার আগের মৌসুমেই পিএসজি খেলেছে চ্যাম্পিয়ন্স লীগ ফাইনাল। যেখানে বায়ার্নের কাছে হেরে বিদায় লিগ ওয়ান জায়ান্টরা। 

নতুন চুক্তি না হওয়ার পিছনে বিবেচনা করা হয়েছিল তার বয়স (তখন ছিল ৩৫)। কিন্তু একই বয়সী সার্জিও রামোসকে দেয়া হয়েছে দুই বছরের চুক্তি। সে নিয়েই্ হতাশ এই ডিফেন্ডার। 

থিয়াগো সিলভা এ বিষয়ে বলেন, আমি সার্জিও রামোসের বিরুদ্ধে নই। তবে হতাশা হলো রামোসকে দুই বছরের চুক্তি এমন সময়ে দেয়া হয়েছে যখন আমার বয়সও সমান। আমি এ নিয়ে কারও সঙ্গে কথা বলিনি। তবে বারবারই মনে হয়েছে আমি কি ক্লাবের জন্য কিছুই করিনি?

তিনি আরও বলেন, আমার বিদায় এমন এক পৃষ্ঠা যা চাইলে উল্টানো যেতো। আমি ভেবেছি ভিন্ন কিছু হতেই পারতো। এমন নয় যে মাত্র আট দিন আট মাস কাটিয়েছি পিএসজিতে। এটা ছিল আট বছর, যেখানে আমরা অনেক কিছু জিতেছি। আমার অনেক কঠোর পরিশ্রম করে দলটাকে এখানে এনেছি। 

সিলভা আরও বলেন, আমি চাই পিএসজি অনেক কিছু জিতুক। তবে যেভাবে বিদায়টা হয়েছে, সেটা অবশ্যই ভিন্ন কিছু হতে পারতো। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank