শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পিএসজিতে নিজের ক্যারিয়ার শুরুর জার্সি নম্বর পরবেন মেসি

স্পোর্টস ডেস্ক

১০:৫৫, ১১ আগস্ট ২০২১

৪৮৪

পিএসজিতে নিজের ক্যারিয়ার শুরুর জার্সি নম্বর পরবেন মেসি

বার্সেলোনা ছাড়ার পর মেসি পিএসজিতে যাবেন সেটা অনেকটা নিশ্চিতই ছিল। মঙ্গলবার (১০ আগস্ট) সেটাও পরিষ্কার হয়ে যায়। বাকি ছিল কেবল একটি প্রশ্নোত্তরের, কত নম্বর জার্সি গায়ে চড়াবেন মেসি?

সে প্রশ্নের উত্তরও পাওয়া গেছে তার চুক্তি সাক্ষ্যরের পর। প্যারিস সেইন্ট জার্মেই এর মাঠে ৩০ নম্বর জার্সি হাতে ফটোশুটে অংশ নেন মেসি। এই ৩০ নম্বর জার্সি পরেই বার্সায় অভিষেক হয় ছয়বারের বর্ষসেরা ফুটবলারের। 

ক্লাব ফুটবল বা জাতীয় দল, সব জায়গাতেই তাকে সবাই ১০ নম্বর জার্সি পরিহিত অবস্থায় দেখতে অভ্যস্থ। পিএসজিতেই সুযোগ ছিল সে জার্সি পরার। নেইমার চেয়েছেন মেসির জন্য নিজের জার্নি নম্বর পাল্টাতে। কিন্তু মেসি বেছে নেন ৩০ নম্বর। 

মঙ্গলবার স্থানীয় সময় রাত ১১টা ৪৮ মিনিটে পিএসজির সঙ্গে চুক্তিতে সাক্ষর করেন মেসি। সাক্ষরের পর এই কিংবদন্তি জানান, পিএসজিতে আমার ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করার অপেক্ষায় আছি। আমার ফুটবল প্রত্যাশার সঙ্গে ক্লাবটির স্বপ্ন মিলে যায়। আমি জানি এখানের ফুটবলার ও কোচরা কেমন। আমি ক্লাব ও ভক্তদের জন্য বিশেষ কিছু উপহার দিতে চাই। 

মেসির সাক্ষর প্রসঙ্গে পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফি বলেন, মেসি পিএসজিকে বেছে নেয়ায় আমি অত্যন্ত আনন্দিত। আমরা তাকে এবং তার পরিবারকে স্বাগত জানাতে পেরে গর্বিত।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank