শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অবশেষে ‘পিএসজি’ তেই মেসি

স্পোর্টস ডেস্ক

১৭:৪৮, ১০ আগস্ট ২০২১

৭৫৪

অবশেষে ‘পিএসজি’ তেই মেসি

জল্পনাই সত্যি হলো। অবশ্য বার্সেলোনার বিদায়ী সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে মেসি অবশ্য ধারণা দিয়েছিলেন তার পরবর্তী গন্তব্য নিয়ে। মেসি বলেছিলেন, সম্ভবত সেটি পিএসজি (প্যারিস সেন্ট জার্মেই)। সেই সম্ভাবনাই সত্যি হলো।

পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করতে যাচ্ছেন মেসি। স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে, পিএসজির সঙ্গে চুক্তি হয়ে গেছে মেসির। বাকি শুধু আনুষ্ঠানিক ঘোষণা। প্যারিসের ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করেছেন মেসি। যার শেষ বছর ঐচ্ছিক।

ধারণা করা হচ্ছে, চুক্তি পত্রে স্বাক্ষর করতে আজই প্যারিসে যাবেন মেসি। এরপরই নিজেদের খেলোয়াড় হিসেবে মেসিকে উপস্থাপন করবে পিএসজি।

পিএসজিতে ঘনিষ্ঠ বন্ধু নেইমারের সঙ্গে আবারও জুটি বাঁধতে যাচ্ছেন মেসি। একই সঙ্গে পাবেন আর্জেন্টিনা জাতীয় দলের ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়াকে। সে সঙ্গে বর্তমান সময়ের তরুণ সেনসেশন কিলিয়ান এমবাপে এবং সাবেক ‘শত্রু’ সার্জিও রামোসকেও পাবেন নিজের দলে। 

মেসিকে নিয়ে বুধবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করার সম্ভবনা রয়েছে পিএসজি’র। মেসির আসা উপলক্ষে প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার ভাড়া করে রেখেছে পিএসজি। চুক্তি হলেই মেসির রঙয়ে সাজবে আইফেল টাওয়ার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank