শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইউরো শুরুর আগে ফরাসি শিবিরে ‘গৃহযুদ্ধ’

স্পোর্টস ডেস্ক

১১:৩৮, ১১ জুন ২০২১

৩৭৯

ইউরো শুরুর আগে ফরাসি শিবিরে ‘গৃহযুদ্ধ’

ইউরোতে পর্তুগাল, জার্মানির মতো প্রতিপক্ষের সাথে ‘গ্রুপ অপ ডেথ’ এ পড়েছে ফ্রান্স। তারপরও তারকা ঠাসা দলটিকে শিরোপার দাবিদার মানা হচ্ছে। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই দলটির দুই শীর্ষ ফুটবলারের মধ্যে দেখা দিয়েছে দ্বন্দ্ব। 

ঘটনার শুরু বুলগেরিয়ার বিপক্ষে ফ্রান্সের সর্বশেষ ম্যাচে। সেদিন ফরাসিদের ৩-০ গোলে জয়ের ম্যাচে জোড়া গোল করেন অলিভিয়ে জিরু। তারপরও ম্যাচ শেষে বেফাঁস মন্তব্য করে বসেন এই চেলসি স্ট্রাইকার। 

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জিরু বলেন, তার কাছে ঠিকমতো বল দেয়া হয়নি। কিছু সময় আপনি জায়গা মতো থাকবেন কিন্তু বল পাবেন না। হয়তো তারা অন্য কাউকে ভালো মনে করে। 

এমন মন্তব্যের পরই ক্ষোভে ফেটে পড়েন পিএসজি ট্রাইকার কিলিয়ান এমবাপে। সাথে সাথে একটি প্রেস কনফারেন্স নিজের বক্তব্য জানাতে চান। তবে কোচ দিদিয়ের দেশম তেমনটা হতে দেননি। 

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও দ্বন্দ্ব মেটেনি দুজনের মধ্যে। আরএমসি এর প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (১০ জুন) অনুশীলনে কথাই বলেননি এমবাপে। জিরু তার কাছে গিয়ে বারবার বিষয়টি ব্যাখ্যা করলেও মন গলেনি এমবাপের। 

যদিও অনুশীলনের মাঝে দুজনকে জড়িয়ে ধরিয়েছেন দেশম। অনুশীলন ম্যাচের শেষ দিকে জিরুকে দুটি বল পাসও দেন এমবাপে। তবে অনুশীলনে সবসময় হাসিখুশি থাকা এমবাপের মুখ শেষ পর্যন্ত মলিনই দেখা গেছে।  
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank