বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কোম্যানের ব্যক্তিত্বই নেই, শিরোপা জিতে সুয়ারেজের ক্ষোভ 

স্পোর্টস ডেস্ক

১১:৪৬, ২৬ মে ২০২১

আপডেট: ১১:৫৪, ২৬ মে ২০২১

৪২২

কোম্যানের ব্যক্তিত্বই নেই, শিরোপা জিতে সুয়ারেজের ক্ষোভ 

বিদায় বেলায় সুয়ারেজকে একরকম ঠেলে বের করেছে বার্সেলোনা। দলকে চ্যাম্পিয়ন্স লীগ জেতানো স্ট্রাইকারকে মাত্র ৫ মিলিয়ন ইউরোতে বিক্রি করেছে অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে। সে দলকেই এবার লা লিগা জিতেয়েছেন সুয়ারেজ। করেছেন ২১ গোল। শিরোপা নির্ধারণী গোলটিও আসে তার পা থেকেই। 

শিরোপা জেতার পরপরই নিজের ক্ষোভ ঝেড়ে দিয়েছেন এই উরুগুইয়ান। বিশেষ করে বার্সা কোচ রোনাল্ড কোম্যান ও সাবেক সভাপতি মারিয়া বার্তামেউর উপর ক্ষোভ ছিল বেশি। 

সুয়ারেজ বলেন, আমি সব সময় বার্সেলোনার কাছে কৃতজ্ঞ। তবে তারা আমায় ব্যবহার করেছে। এ নিয়ে আমার কোন সমস্যা নেই। কোম্যান দায়িত্ব নিয়ে শুরুতেই বলেছেন তিনি আমায় বিবেচনা করছেন না৷ কিন্তু কোন ক্লাব চুক্তি না করায় তিনি বললেন আমি তোমায় বিবেচনা করবো। তখন আমি বুঝতে পেরেছি কোম্যানের কোন ব্যক্তিত্ব নেই। যদিও পুরো সিদ্ধান্ত উপর থেকে হয়েছে৷ 

কোপে মিডিয়ার কাছে সুয়ারেজ বলেন, প্রেসিডেন্ট সবকিছু প্রেসের কাছে এসে বলেছেন। কিন্তু আমাকে ডেকে নেননি। যখন মেসি ক্লাব ছাড়তে চাইলো তখন আমাকে ডেকে নিয়ে বললো তাকে রাজি করাতে পারবো কিনা৷ একই কাজ গ্রিজম্যানের ক্ষেত্রেও হয়েছে। কিন্তু আমার বিদায়ে আমাকেই ডেকে কিছু বলা হয়নি। 

সুয়ারেজ ক্ষোভ ঝেড়ে বলেন, আমাকে ক্লাব ছাড়ার কথা ডেকে নিয়ে বলাই হয়নি। কিন্তু উল্টো ট্রেনারকে পাঠিয়ে আমায় আলাদা অনুশীলনে দেয়া হলো। যা ছিল খুবই কষ্টের৷ 

নিজের খারাপ লাগার কথা বলতে গিয়ে সুয়ারেজ বলেন, আমাকে বার্সেলোনা থেকে কেউ লা লিগা জেতায় অভিনন্দন জানায়নি৷ অথচ আমি সবাইকে ছবি পাঠাতে চেয়েছিলাম।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank