শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দু’টি জাতীয় দল গঠন করতে চান আফ্রিদি

স্পোর্টস ডেস্ক

১৯:১৬, ১ জানুয়ারি ২০২৩

৩১১

দু’টি জাতীয় দল গঠন করতে চান আফ্রিদি

বেঞ্চের শক্তি বাড়াতে একই সময়ে জাতীয় দলের জন্য দু’টি দল প্রস্তুত রাখার পরিকল্পনা পাকিস্তান ক্রিকেট দলের  অন্তর্বতীকালীন প্রধান নির্বাচক শহিদ আফ্রিদির। করাচিতে সাংবাদিকদের সাথে আলাপকালে পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তার সময়ের সেরা অলরাউন্ডার আফ্রিদি জানান, অন্তর্বতীকালীন প্রধান নির্বাচক হিসেবে মেয়াদ শেষ হবার আগেই এমন পরিকল্পনার বাস্তবায়ন করতে চান।

আফ্রিদি বলেন, ‘বেঞ্চের শক্তি বাড়ানোর লক্ষ্যে আমি আমার এই দায়িত্বের মেয়াদ শেষ হওয়ার আগেই পাকিস্তানের জন্য দু’টি দল তৈরি করতে চাই।”

সংবাদ সম্মেলনে পাকিস্তান ক্রিকেটে সবচেয়ে বড় সমস্যা হিসেবে অভিহিত করে  আফ্রিদি আরও জানান, খেলোয়াড়দের সাথে প্রধান নির্বাচকের মধ্যে যোগাযোগের ঘাটতি রয়েছে। তাদের মধ্যে যোগাযোগটা আরও ভালো হওয়া উচিত।

ব্যক্তিগতভাবে ফখর জামান এবং হারিস সোহেলের সাথে কথা বলার পর খেলোয়াড়দের কাছ থেকে একটি পরিষ্কার চিত্র জানতে পেরেছেন আফ্রিদি।

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য এই দু’জনকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আফ্রিদি আরও বলেন, ‘আমার মনে হয়, অতীতে সবার মধ্যেই যোগাযোগের ঘাটতি ছিল। ক্রিকেটারদের সাথে আলাদাভবে কথা বলে এই বিষয়টি বুঝতে পেরেছি আমি। হারিস  ও ফখরের সাথে ব্যক্তিগতভাবে কথা বলেছি। আমি বিশ্বাস করি, ক্রিকেটার ও নির্বাচক কমিটির মধ্যে সরাসরি যোগাযোগ থাকা উচিত।’

আফ্রিদির নেতৃত্বে পাকিস্তানের অন্তবর্তীকালীন নির্বাচক কমিটিতে আরও আছেন সাবেক অলরাউন্ডার আবদুল রজ্জাক, সাবেক পেসার রাও ইফতিখার। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank