বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জিম্বাবুয়ে সিরিজ শেষ সোহানের

স্পোর্টস ডেস্ক

১১:৪৬, ১ আগস্ট ২০২২

৫৫২

জিম্বাবুয়ে সিরিজ শেষ সোহানের

আঙুলের ইনজুরিতে চলমান জিম্বাবুয়ে সিরিজ থেকে ছিটকে গেলেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক নুরুল হাসান সোহান। ফলে জিম্বাবুয়ে সফরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলতে পারবেন না সোহান।

গতকাল হারারে স্পোর্টস ক্লাব মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পেসার হাসান মাহমুদের বোলিংয়ে কিপিংয়ের সময় বাঁ-হাতের তর্জনিতে চোট পান সোহান।

ম্যাচ শেষে সোহানের আঙুলের এক্স-রে করানো হয়। এক্স-রে রিপোর্টে সোহানের আঙুলে চিড় ধরা পড়ে। ফলে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন সোহান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন দলের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি। সানি বলেন, ‘আমরা এক্স-রে করেছি, তাতে সোহানের তর্জনীতে চিড় ধরা পড়েছে। এই ধরনের চোট থেকে সেরে উঠতে তিন সপ্তাহের মতো সময় লাগে। তাই মঙ্গলবার শেষ টি-টোয়েন্টি ও আসন্ন ওয়ানডে সিরিজে তাকে পাওয়া যাবে না।’

জিম্বাবুয়ে সফরে অধিনায়ক হিসেবে অভিষেক হয়েছিলো সোহানের। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের কাছে ১৭ রানে হেরেছিলো বাংলাদেশ। তবে দ্বিতীয় টি-টোয়েন্টি ৭ উইকেটে জিতে সিরিজে সমতা আনে টাইগাররা।

আগামীকাল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank