বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বহাল থাকছেন ডোমিঙ্গো, নতুন বোলিং কোচের খোঁজে বিসিবি

স্পোর্টস ডেস্ক

১৩:৩২, ১৩ জানুয়ারি ২০২২

৪০৭

বহাল থাকছেন ডোমিঙ্গো, নতুন বোলিং কোচের খোঁজে বিসিবি

নিউজিল্যান্ডে ইতিহাস তৈরি করে টেস্ট জিতেছে মুমিনুল হকরা। আর তার সুফল পেলেন টাইগার কোচ রাসেল ডোমিঙ্গো। তাকে ছাঁটাই না করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বোলিং কোচ ওটিস গিবসন চুক্তি নবায়ন না করায় নতুন কোচ খুঁজতে হচ্ছে বিসিবি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে চরম ব্যর্থতার পর রাসেলা ডোমিঙ্গোকে ছাঁটাই করার চিন্তা করে বিসিবি। এছাড়া ক্রিকেটারদের সঙ্গে সম্পর্ক খারাপের অভিযোগও ছিলো তার বিরুদ্ধে। তবে মাত্রই দুই বছরের চুক্তি করায় আর্থিক ক্ষতি বিবেচনায় তাকে আরেকটা সুযোগ দেওয়া হয়। আর নিউজিল্যান্ডে সিরিজ ড্র করে সে সুযোগ কাজেও লাগিয়েছেন ডোমিঙ্গো। তাই তাকে সরানোর চিন্তা করছে না বিসিবি। 

এদিকে আগামী ২০ জানুয়ারি বিসিবির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে বোলিং কোচ ওটিস গিবসনের। তবে চুক্তি না বাড়িয়ে পিএসএলের দল মুলতান সুলতানে যোগ দিচ্ছেন তিনি। 

মুলতান সুলতান তাদের ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করে জানায়, বাংলাদেশি পেস বোলিং কোচ ওটিস গিবসনকে তাদের কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস গিবসনের চলে যাওয়ার খবর নিশ্চিত করেছেন। এক্ষেত্রে টাইগারদের পরবর্তী বোলিং কোচ কে হবেন বা আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজে কোন কোচ ছাড়াই মাঠে নামতে হবে কিনা বাংলাদেশকে তা এখনো পরিষ্কার নয়। জালাল ইউনুস বলেন, 'গিবসনের সঙ্গে জানুয়ারিতেই চুক্তি শেষ হচ্ছে, সে আর থাকতে চাচ্ছে না। আমরা নতুন করে বোলিং কোচ খুঁজবো।'

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank