শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ফটোগ্রাফারকে বরের থাপ্পর, কনের প্রতিক্রিয়া ভাইরাল

সাতরং ডেস্ক

১৬:৪৯, ৬ ফেব্রুয়ারি ২০২১

১৩৩৯

ফটোগ্রাফারকে বরের থাপ্পর, কনের প্রতিক্রিয়া ভাইরাল

অন্যান্য বিয়ের অনুষ্ঠানের মতই চলছিল সবকিছু। স্টেজে বসে আত্মীয়দের সাথে ছবি তুলছিলেন বর-কনে। কিছুক্ষণ পর আলাদা করে কনের ছবি তুলতে যান ফটোগ্রাফার আর তখনই বাধে বিপত্তি। 

স্টেজে উঠে বরকে কনে থেকে খানিকটা দূরে সরিয়ে দেন ফটোগ্রাফার। কাছ থেকে কয়েকটি ছবি তোলার পর কনের মুখে হাত দিয়ে দিয়ে শিখিয়ে দিচ্ছিলেন বিভিন্ন পোজ। এ অবস্থায় বেশিক্ষণ মেজাজ ধরে রাখতে পারেননি বর। সামনে এসেই থাপ্পর বসিয়ে দেন ফটোগ্রাফারের গালে!

তবে এ দৃশ্য নিয়ে বিরোধ থাকলেও নেটিজেনদের মন জয় করেছে কনের হাসি। বরের কাণ্ড দেখে হাসতে হাসতে স্টেজেই লুটিয়ে পড়েন কনে। একবার ডানে একবার বাঁয়ে গড়িয়ে, আবার চেয়ারের সাথে হেলান দিয়ে হাসতে থাকেন। তার এমন প্রতিক্রিয়াতেই পরে অনাকাঙ্খিত কিছু ঘটেনি অনুষ্ঠানে। 

ঘটনাটি ভারতের, তবে ঠিক কোন জায়গার তা জানা না গেলেও টুইটারে দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভিডিও। ৪৫ সেকেন্ডর ভিডিওটি এখন পর্যন্ত দেখেছেন ৫ লাখের বেশি মানুষ। মজার মজার মন্তব্য করে সেটা রিটুইটও করছেন অনেকে। 

ভিডিওটি প্রথমে আপলোড দেয়া রেনুকা মোহান লিখেন, এই কনেকে ভালোবেসে ফেলেছি। নিরাজ নামের একজন লিখেন, ভিডিওটির সবচেয়ে ভালো বিষয় ছিল কনের হাসির কারণেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসা। 

ভানি নামের একজন লিখেন কনের হাসির কারণেই বিয়েটি স্মরণীয় হয়ে থাকবে। বারবার দেখা হবে তার বিয়ের ভিডিও। তার হাসিটি ছিল ছোঁয়াচে। 
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank